Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Thunderstorm বসতবাড়িতে বাজ পড়ে ভয়ঙ্কর অবস্থা


 

Thunderstorm 

বসতবাড়িতে বাজ পড়ে ভয়ঙ্কর অবস্থা



Saiyad Abu Jafar 
Sangbad Prabhati, 20 June 2024

সৈয়দ আবু জাফর, পূর্বস্থলী : সকাল থেকেই হাঁসফাঁস করা অস্বস্তিকর অবস্থা। একটু বেলা বাড়তেই পূর্বস্থলী ১ নম্বর ব্লকের বেশ কিছু জায়গায় আকাশ কালো মেঘে ছেয়ে যায় এবং দুপুরে শুরু হয় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত।। বৃহস্পতিবার দুপুরে পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নাদন ঘাট থানার অন্তর্গত শেওড়া গড়িয়া এলাকায় একটি বাড়িতে বাজ পড়ে ক্ষতিগ্রস্ত হয় বাড়ির ছাদ থেকে শুরু করে ঘরের দেওয়াল। পুড়ে যায় বাড়ির সমস্ত ফ্যান। পুড়ে যায় টিভি। বাড়ির সদস্যরা জানান হঠাৎ করেই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা বাড়ি। 

কিছু বুঝে ওঠার আগেই দেখা যায় বাড়ির একটি ফ্যানের কিছুটা অংশ ভেঙে পড়েছে খাটের ওপর এবং সেই খাটে সেই সময় শুয়েছিল ওই বাড়ির দুই মেয়ে। তাদের নাম রিফা সাজিদা খাতুন। সে গৌর মোহন রায় কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। অপরজন সুমাইয়া খাতুন। সে নাদনঘাট অন্নপূর্ণা বালিকা বিদ্যালয় এর নবম শ্রেণীর ছাত্রী। তাদের বাবার নাম লুৎফর শেখ মা আজমিরা শেখ। বাজ পড়ার পর থেকেই দুই বোনের কানেই প্রচন্ড রকম যন্ত্রণা হচ্ছে সাথে রয়েছে মাথা ব্যথা। দুই মেয়েকে দেখে তারা ছাদে গিয়ে দেখেন ফুটো হয়ে গেছে ছাদ এবং অনেক জায়গায় বাড়ির দেওয়াল ভেঙে গেছে। এককথায় বসতবাড়িতে বাজ পড়ে ভয়ঙ্কর অবস্থা।