Scrooling

প্রয়াত টাটা গ্রুপের কর্ণধার রতন টাটা, দুর্গা পুজোর আনন্দের মাঝে বিষাদের ছায়া # 'দাদাসাহেব ফালকে' সম্মানে ভূষিত হলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী # হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Road Accident ভর সন্ধ্যায় ভয়াবহ দুর্ঘটনা, আহত ৪ জন


 

Road Accident 


ভর সন্ধ্যায় ভয়াবহ দুর্ঘটনা, আহত ৪ জন




Atanu Hazra 
Sangbad Prabhati, 30 June 2024

অতনু হাজরা, জামালপুর : সন্ধ্যা বেলায় পূর্ব বর্ধমানের জামালপুরে ঘটে গেলো ভয়াবহ দুর্ঘটনা। মেমারী তারকেশ্বর রোডের জামালপুর কলেজ মোড়ে ঘটে এই দুর্ঘটনা। একটি ট্রেকার ও মোটর বাইকের মধ্যে সংঘর্ষ হয়। গুরুতর আহত হন ৪ জন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে জামালপুর থানার পুলিশ। 

আহতদের নিয়ে যায় জামালপুর হাসপাতালে। একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। পরে আরও একজনকে পাঠানো হয় বর্ধমান। বাকি দুজনের চিকিৎসা চলছে জামালপুর হাসপাতালে। আহতদের মধ্যে দুজনের বাড়ি মেমারী থানা এলাকায়, একজন জামালপুরের , আরেক জন রায়না থানা এলাকার বাসিন্দা। ঘটনায় মেমারি তারকেশ্বর রোডে যানজটের সৃষ্টি হয়। পুলিশ দ্রুত রাস্তা খালি করে যান চলাচল স্বাভাবিক করে।