Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Bus accident দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস, আহত ১৭


 

Bus accident 


দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস, আহত ১৭ 




Sk Samsuddin 
Sangbad Prabhati, 30 June 2024

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর লাগোয়া দুর্গাডাঙ্গা মোড়ের কাছে মেমারি মন্তেশ্বর রোডে বৃষ্টির মধ্যে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে লরির সংঘর্ষে ১৭ জন জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ১১ জনকে মেমারি হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসার পরে তাদের অবস্থার গুরুত্ব বুঝে কয়েকজনকে বর্ধমান হাসপাতালে স্থানান্তর করা হয়। এছাড়াও অল্প আঘাতপ্রাপ্তদের মেমারি হাসপাতালে চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায় ১১ জন আহতের তালিকায় রয়েছেন ৬ বছরের শিশু অন্বেষা কিস্কু, বাড়ি পান্ডুয়ায়, যার মাথায় আঘাত লেগেছে। অনন্যা সোম (১৮) যাকে কলকাতায় স্থানান্তর করা হয় বাড়ি মন্তেশ্বরে। তার হাত ভয়ংকর ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সৌভিক ভূঁইয়া ২৪ বছর বয়স বাড়ি শেওরাফুলি, মাথায় লেগেছে। শ্রীরামপুরের বাসিন্দা বিভা চ্যাটার্জী চল্লিশ বছর বয়স, মাথায় আঘাত, প্রসেনজিৎ হাট (৩৫) বাড়ি চন্দননগর, মাথায় ও চোখে আঘাত। অনিমেষ পাল (২১) গোবর্ধনপুর নিবাসী ডানহাতে আঘাত। শ্রীরামপুরের উত্তম চ্যাটার্জী ৫৫ বছর বয়স, বাম হাতের কনুইয়ে আঘাত। তপন চৌধুরী ৪৮ বছর, হরধরপুর বাড়ি ডান হাতে আঘাত। শেখ সিরাজুল আলম ৫৮ বছর, বাড়ি মির্জাপুর, বাম হাতে আঘাত, সুব্রত পাল পঞ্চাশ বছর বয়স, ভদ্রেশ্বর বাড়ি, হাতে আঘাত। মন্তেশ্বরের তাপস কুমার রায় ৫০ বছর বয়স, বাম হাতে আঘাত পান। ঘটনা প্রসঙ্গে জানা যায় বৃষ্টিভেজা রাস্তায় দুটো গতিতে থাকা বাস ও লরির মধ্যে সংঘর্ষের পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকায় ইলেকট্রিক পোস্টে ধাক্কা মারে। ঘটনার খবর পেয়ে দ্রুততার সঙ্গে পুলিশ পৌঁছায় এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় আহতদের দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।