Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

গ্রামীণ চিকিৎসকদের সভা, সপ্তাহে একদিন বিনামূল্যে ওষুধ ও পরিষেবা


 

গ্রামীণ চিকিৎসকদের সভা, সপ্তাহে একদিন বিনামূল্যে ওষুধ ও পরিষেবা 




Sk. Samsuddin 
Sangbad Prabhati, 9 June 2024

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার খয়েরপুর দুই সীমানা গ্রামে সমাজসেবী সরকার মান্ডির উদ্যোগে জোহার মারাং বুরু হিরো সেবা নিকেতনের ব্যবস্থাপনায় গ্রামীণ চিকিৎসকদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। 

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃ আমজেদ মন্ডল, প্রধান অতিথি স্বামী দিব্যাত্মানন্দ মহারাজ, বিশেষ অতিথি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন শিখা আদিত্য, সমাজসেবক উৎপল দত্ত, পীযূষ মুখার্জী, বুলা মুখার্জী, আর এম পি এ'র সম্পাদক স্বপন চৌধুরী, বেঙ্গল ক্যান্সার ফাউন্ডেশন এর সদস্য কল্যাণী রায় সহ গ্রামীণ চিকিৎসকবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিরা।

 এদিন অনুষ্ঠান সঞ্চালনা করেন টিডিএস এর বাপি কিস্কু। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের সরকার মান্ডির উদ্যোগে নির্মিত জাহের থান ও সর্বধর্ম সমন্বয়ে নির্মিত উপাসনা কেন্দ্র পরিদর্শন করানো হয়। পরে ধামসা মাদল সহযোগে তাদের অভ্যর্থনা জানিয়ে মূল অনুষ্ঠান মঞ্চে নিয়ে আসা হয়। সেখানে মহারাজ, মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন সহ সকলেই সরকার মান্ডির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে পাশে থাকার অঙ্গীকার করেন।

 চিকিৎসকরা সপ্তাহে একদিন এই জোহার মারাং গুরু হিরো সেবা নিকেতনে বিনামূল্যে ওষুধ সহ পরিষেবা দেওয়ার কথা বলেন। সরকার মান্ডি জানান আদিবাসী সমাজকে কুসংস্কার মুক্ত শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতিতে উন্নতিকরণের লক্ষ্য নিয়ে তিনি কাজ করে চলেছেন। এই কাজে তার পাশে বেশকিছু মানুষ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি আশা রাখেন আদিবাসী সমাজের জন্য ভালো কিছু কাজ করতে পারবেন।