Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমান স্টেশনে ৩৫ টি বেআইনি দোকান উচ্ছেদ করলো পূর্ব রেল


 

বর্ধমান স্টেশনে ৩৫ টি বেআইনি দোকান উচ্ছেদ করলো পূর্ব রেল




Sangbad Prabhati, 3 June 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : যাত্রীসুবিধার্থে ও চলাফেরায় স্বাচ্ছন্দ্য আনতে প্লাটফর্মে দখল করে বসে থাকা ৩৫ টি বেআইনি দোকানকে উচ্ছেদ করলো পূর্ব রেল। এর মধ্যে ১৬ টি ষ্টল এবং ১৯ টি ট্রলি ছিল। বর্ধমান স্টেশনে এই উচ্ছেদ অভিযান সোমবার ভোর রাতে থেকে চলে। এই উচ্ছেদ অভিযানের বিরুদ্ধে বিক্ষোভও হয়।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, বেআইনি দোকানগুলিকে তাদের দখলদারি ত্যাগ করার জন্য আগেই নোটিশ দিয়েছিল পূর্ব রেল। কিন্তু এরা এদের দখলদারি বজায় রেখে যাত্রীদের অসুবিধা সৃষ্টি করেই চলেছিল। বর্ধমান একটি গুরুত্বপূর্ণ রেলস্টেশন। অগণিত মেল, এক্সপ্রেস এবং লোকাল ট্রেনের জংশন পয়েন্ট বলা যেতে পারে। অসংখ্য রেলযাত্রী প্রতিনিয়ত অসুবিধার সম্মুখীন হচ্ছিলেন প্রশস্ত প্লাটফর্মকে অপরিসর করে তোলা এই বেআইনি দোকানগুলির জন্য। এমনকি এই বেআইনি বিক্রেতারা ১নং প্লাটফর্মের রিফ্রেশমেন্ট রুমটিকেও দখল করে নিয়েছিলেন। এসমস্ত অবৈধ দখলদারদের স্টেশন প্লাটফর্ম থেকে উচ্ছেদ করে বর্ধমান স্টেশনের প্লাটফর্মকে আবার পূর্বের অবস্থায় ফিরিয়ে দেওয়া হয়েছে। 

এব্যাপারে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, 'যাত্রীস্বাচ্ছন্দ্য বৃদ্ধির জন্য প্লাটফর্ম অবৈধ দখলদারিমুক্ত করতে পূর্বরেল বদ্ধপরিকর। যাত্রীদের কাছে আরও অনুরোধ যে, এজাতীয় দখলদারির প্রতিবাদ করুন যাতে আপনাদের যাতায়াত ও স্বাচ্ছন্দ্যে ব্যাঘাত না ঘটে'।