Scrooling

প্রয়াত টাটা গ্রুপের কর্ণধার রতন টাটা, দুর্গা পুজোর আনন্দের মাঝে বিষাদের ছায়া # 'দাদাসাহেব ফালকে' সম্মানে ভূষিত হলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী # হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ঈদুজ্জোহা উপলক্ষ্যে প্রশাসনিক বৈঠক


 

ঈদুজ্জোহা উপলক্ষ্যে প্রশাসনিক বৈঠক




Atanu Hazra 
Sangbad Prabhati, 15 June 2024

অতনু হাজরা, জামালপুর : আগামী সোমবার ইসলাম ধর্মের অন্যতম এক উৎসব ঈদুল আযহা বা ঈদুজ্জোহা। মুসলমান সম্প্রদায়ের এই উৎসব বকরি ঈদ নামেও পরিচিত। সেই উৎসব যাতে শান্তিপূর্ণ ও যথাযথ ভাবে পালন করা নিয়ে জামালপুরের সমস্ত মসজিদের ইমাম দের নিয়ে একটি প্রশাসনিক বৈঠক করা হয়।

 জামালপুর ব্লকের পঞ্চায়েত সমিতির মিটিং হলে আয়োজিত এদিনের সভায় উপস্থিত ছিলেন বিডিও পার্থ সারথী দে, পুলিশের সি আই বিশ্বজিৎ মন্ডল, জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক নিতু সিং, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মেহেমুদ খান সহ অন্যান্যরা। 

ইমামদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জালালুদ্দিন সাহেব, নজরুল সাহেবের নেতৃত্বে ইমামদের কমিটির সকলে। ইমামদের উদ্দেশ্যে বলা হয় সকলেই যেনো তাঁরা সচেতন থাকেন। যেনো কোনো ভাবেই এই অনুষ্ঠানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত না হয়। সমবেত সকলেই তাতে সম্মতি জানান। যে কোনো রকম সমস্যায় যেন প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হয়। সেই বার্তা প্রশাসনের তরফে জানানো হয়।