Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমানের বাদশাহী রোডে যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য


 

বর্ধমানের বাদশাহী রোডে যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য 



Sangbad Prabhati, 10 June 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান শহরের পরিত্যক্ত জঙ্গল থেকে এক যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে। বর্ধমান শহরের বাদশাহী রোড এলাকার ঘটনা। ওই যুবতীর নাম সোনিয়া দাস (২২)। 

জানা গেছে, সোমবার সকালে স্থানীয় মানুষের নজরে আসে বাদশাহী রোড এলাকার পরিত্যক্ত জঙ্গলে একটি মেয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। এই খবর এলাকায় জানাজানি হতেই কৌতুহলী মানুষের ভিড় জমে যায়। 

মেয়েটি যে এলাকারই সেটাও চিনতে কারো বাকি থাকে না। বর্ধমান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্তের পর মৃতদেহটি উদ্ধার নামিয়ে আনে। এরপর পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবতী বর্ধমান শহরের ঘুমটি ফটক এলাকায় থাকতো। মাস ছয়েক ধরে স্বামীর সঙ্গে তার সম্পর্ক ছিল না বলে পুলিশ জানতে পেরেছে। আর সেই কারণেই মানসিক অবসাদ থেকে এই কাজ করে থাকতে পারে।