Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

স্বস্তির বৃষ্টির মধ্যেই শোকের ছায়া, বজ্রপাতে ৫ জনের মৃত্যু


 

স্বস্তির বৃষ্টির মধ্যেই শোকের ছায়া, বজ্রপাতে ৫ জনের মৃত্যু 




   Sangbad Prabhati, 11 June 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : স্বস্তির বৃষ্টির মধ্যেই শোকের ছায়া। বজ্রপাতে মৃত্যু হল পাঁচ জনের। মর্মান্তিক ঘটনা ঘটেছে সোমবার সন্ধ্যায়। পূর্ব বর্ধমান জেলার নাদনঘাট ও মঙ্গলকোটের ঘটনা। সোমবার নাদনঘাট থানার সুটরা খেয়া ঘাট এলাকায় প্রতিদিনের মতো এদিনও বিকেলে গিয়েছিলেন বাড়ির অনতি দূরে নদীতে মাছের জাল ফেলতে যান ষষ্ঠী সিং। সন্ধ্যা প্রায় সাড়ে ছটা নাগাদ প্রচন্ড ঝড়ো হওয়ার সঙ্গে শুরু হয় প্রচন্ড বৃষ্টিপাত, বৃষ্টি চলাকালী আরো দুই সঙ্গীকে নিয়ে নদীর পাড়ে একটি ছোট্ট খড়ের চালা ঘরে আশ্রয় নেন, সেই সময় বিকট শব্দে বাজ পড়ে ওই চালা ঘরের উপরে। চালা ঘরের খড় দাউ দাউ করে জ্বলতে থাকে, জানা যায় সঙ্গী দুজন সামান্য আহত হলেও ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন ষষ্ঠী সিং। আহত এক সঙ্গী ষষ্ঠী সিংয়ের বাড়িতে খবর দিলে পরিবারের লোকেরা ছুটে আসেন ওই চালা ঘরে, সেখানেই অচৈতন্য অবস্থায় পড়েছিলেন ষষ্ঠী সিং নামে ওই মৎস্যজীবী‌ রাত প্রায় পৌনে নটা নাগাদ নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। 

অন্যদিকে বর্ধমানের মঙ্গলকোটে বজ্রাঘাতে মৃত্যু হয়েছে এক মহিলা সহ ৪ জনের। আহত হয়েছেন একজন স্কুল ছাত্রী। মৃতদের নাম বিজয় ঘোষ (৫৫), অজিত ঘোষ (৫৯), জিল্লাল মোল্লা (৬২) ও রুবিনা বিবি (৩৭)। তারমধ্যে কানাইডাঙ্গার বাসিন্দা বিজয় ঘোষ ও অজিত ঘোষ সম্পর্কে দুই ভাই। আর ঠেঙাপাড়ার বাসিন্দা জিল্লাল মোল্লা এবং বীরভূমের নানুরের বাসিন্দা রুবিনা বিবি। রুবিনাদেবী আত্মীয়ের বাড়ি থেকে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। সেসময় মঙ্গলকোটের সাঁকোনার কাছে বজ্রপাতে মৃত্যু হয়। আর মাঠে গরু চড়ানোর সময় বজ্রপাতে মৃত্যু হয় বিজয় ঘোষ, অজিত ঘোষ ও জিল্লাল মোল্লার। অন্যদিকে গ্রামে টিউশন পড়ার সময় ন’পাড়ার বাসিন্দা দশম শ্রেনীর ছাত্রী হাসনাহারা খাতুন বজ্রপাতে গুরুতর জখম হন। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে এসে মঙ্গলকোট গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে মঙ্গলকোট জুড়ে।