Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

আর দু'ঘন্টা পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এর সমর্থনে বিজয় সঙ্কল্প সভায় বক্তব্য রাখবেন



আর দু'ঘন্টা পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এর সমর্থনে বিজয় সঙ্কল্প সভায় বক্তব্য রাখবেন 




Sangbad Prabhati, 3 May 2024, 8.50am

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আর মাত্র দু ঘন্টা, তারপরেই বর্ধমানের মাটিতে পা রাখবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিজেপি কর্মী সমর্থকরা সহ বহু মানুষ উদ্দীপনায় ভরপুর। ঠিক কটার সময় নামবেন নরেন্দ্র মোদী সেই খবর জানতে চাইছেন বহু মানুষ। আজ ভারতীয় সময় দশটা পঞ্চাশ মিনিটে শহর বর্ধমানের অদূরে শিউলি রোডে ধরে সাই কমপ্লেক্সের মাঠে হেলিকপ্টারে নামবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে বিজয় সংকল্প সভায় যোগ দিতেই বর্ধমানে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 
বিশেষ সূত্রে জানা গেছে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি র সকাল দশটা দশ মিনিটে কলকাতা থেকে হেলিকপ্টারে বর্ধমানের উদ্দেশ্যে রওনা দেবেন ঠিক দশটা ৫০ মিনিটে তিনি বর্ধমান নামবেন এরপর বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে বিজয় সংকল্প সভায় বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্য শুনতে অনেকেই মুখিয়ে রয়েছেন। তিনি কি বলবেন এই সভা থেকে, দেশবাসীর উদ্দেশ্যে কি বার্তাইবা দেবেন, সেদিকে তাকিয়ে রয়েছে শুধু বিজেপি কর্মী সমর্থকরাই নন অন্যান্য রাজনৈতিক দলের নেতৃত্বও। 
জনসভা শেষে এগারোটা পঞ্চান্ন মিনিটে বর্ধমান থেকে হেলিকপ্টারে চড়ে তিনি কৃষ্ণনগরের তেহট্ট'র উদ্দেশ্যে রওনা দেবেন। তেহট্ট'র সভা শেষ করে তিনি উড়ে যাবেন বীরভূমের সাঁইথিয়ায়। সেখানে বিজয় সংকল্প সভায় বক্তব্য রাখবেন। এরপর নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গ সফর শেষ করে চলে যাবেন ঝাড়খণ্ডের সিংভূমের চাইবাসা এলাকায়।