Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তীতে রক্তদান শিবির


 

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তীতে রক্তদান শিবির 




Atanu Hazra 
Sangbad Prabhati, 25 May 2024

অতনু হাজরা, জামালপুর : বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তীতে রামবাটি বারোয়ারি তলার রামবাটি সিদ্ধেশ্বরী যুব সংঘ রুবাল লাইব্রেরীর পরিচালনায় ও সাহায্যের হাতের সহযোগিতায় এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

গ্রীষ্মের প্রখর দাবদাহের মধ্যে রক্তের অভাব মেটাতে এই উদ্যোগ বলে জানান, রামবাটি যুব সংঘের সম্পাদক কল্লোল মন্ডল। প্রচন্ড গরম উপেক্ষা করেও অনুষ্ঠানে মহিলা রক্তদাতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতন। 

প্রায় ৪০ জন পুরুষ ও মহিলা রক্তদাতা এদিন রক্তদান করেন। উল্লেখ্য প্রত্যেক রক্তদাতা কে পরিবেশ প্রকৃতির ভারসাম্য রক্ষার্থে একটি করে মেহগনি চারা গাছ প্রদান করা হয়। এই এই দুটি সংস্থার পক্ষ থেকে জানানো হয় যে এইরূপ সংকটময় সময়ে রক্তের যোগান ও রক্তের অভাব মেটানোর জন্য ভবিষ্যতে তারা এরূপ আরও সেবামূলক অনুষ্ঠানের আয়োজন করবেন। বর্ধমানের শিব শংকর সেবা সমিতির রশ্মি ব্লাড ব্যাঙ্ক রক্ত সংগ্রহ করেছে। উপস্থিত ছিলেন সাহায্যের হাত এর সম্পাদক দেবাশীষ ব্যানার্জী সহ সৈকত,শুভ, শ্রীকান্ত, আদর্শ, সুমন প্রমুখ।