Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দেওর ও বৌদির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য


 

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দেওর ও বৌদির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য



Sangbad Prabhati, 20 May 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দেওর ও বৌদির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ালো কালনায়। কালনা থানার অন্তর্গত বৃদ্ধ পাড়ার ঘটনা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে কালনা মহাকুমা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বিদ্যুতের হাই টেনশন লাইন যাওয়া একটি বড় টাওয়ারের মধ্যে সোমবার সকালে দুজনেরই ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয় এলাকার বাসিন্দারা। এরপরই পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে কালনা হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। 

জানা গিয়েছে কালনা থানার অন্তর্গত বৃদ্ধ পাড়া এলাকার বাসিন্দা অপর্ণা সোরেন এবং তার খুড়তোত দেওর কৃষ্ণ সরেনের মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল। গৃহবধূর ওই দেওরও বিবাহিত বলে জানা গিয়েছে। গত তিনদিন আগে তারা পালিয়েও গিয়েছিল। এরপরই সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে দুজনেরই ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।