Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

গন্তারের জনসভা থেকে মোদী সরকারের বিরুদ্ধে তীব্র ভাষায় বিষোদগার করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


 

গন্তারের জনসভা থেকে মোদী সরকারের বিরুদ্ধে তীব্র ভাষায় বিষোদগার করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 




Jagannath Bhoumick 
Sangbad Prabhati, 2 May 2024

জগন্নাথ ভৌমিক, মেমারি : বর্ধমান-পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী ডাঃ শর্মিলা সরকার এর সমর্থনে নির্বাচনী জনসভা করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার অন্তর্গত গন্তার ফুটবল মাঠে এই জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি এবং মোদী সরকারের বিরুদ্ধে তীব্র ভাষায় বিষোদগার করেন। 

তিনি বলেন, বাজপাখির দুটি চোখ একটা বিজেপি অন্যটা কংগ্রেস। ওরা বাংলা দেখলেই লুচির মতো ফোলে, মোদিবাবুর খুব রাগ হয়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'আমি বেঁচে থাকতে সংবিধান ভাঙতে দেব না, দেশ বিক্রি করতে দেব না। এনআরসি এবং সিএএ করতে দেব না। বিজেপি ক্ষমতায় এলে দেশ-ধর্ম-জাতি-সংবিধান বিক্রি করে দেবে। ৩৫০ টি টিম এসেছিল তদন্ত করতে, বাংলার দুর্নীতির বিরুদ্ধে কিছুই পায়নি'। তাই বলছি প্রধানমন্ত্রীর ধমকানি শুনে ভয় পাবেন না।

মুখ্যমন্ত্রী আরও বলেন, 'মোদির ভিক্ষা আমাদের চাই না, ডিসেম্বর মাস থেকে আবাসের টাকা আমরাই দেব। একশো দিনের কাজ, পাকা বাড়ি, রাস্তা তৈরির টাকা কিছুই দেয়নি ওরা। বিজেপি সমস্ত কিছুর দাম বাড়িয়েছে, কিন্তু মানুষের দাম কমিয়েছে।আসলে বিজেপির কাছে বাংলা দুয়োরানি'।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দিল্লিতে এবার বদল চাই, ইণ্ডিয়া জোট দেশ তৈরি করবে। সরকার গঠনে বাংলা বড় ভূমিকা নেবে। তিনি বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার কে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান।