Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সৌজন্যের রাজনীতি, কংগ্রেস নেতা দেবেশ চক্রবর্তীর বাড়িতে দিলীপ ঘোষ


 

সৌজন্যের রাজনীতি, কংগ্রেস নেতা দেবেশ চক্রবর্তীর বাড়িতে দিলীপ ঘোষ 




Sangbad Prabhati, 1 May 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাজনীতি ছাড়া দেশ অচল। কিন্তু রাজনীতি যদি সামাজিকতার বন্ধনে এগিয়ে চলে, তাহলে হিংসা বলে কিছু থাকবে না। বুধবার বর্ধমান - দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এমনি বার্তা দিলেন। পশ্চিম বর্ধমানের কংগ্রেস নেতা দেবেশ চক্রবর্তীর মাতৃবিয়োগ হয়েছে। সেই খবর পেয়ে সমবেদনা জানাতে দেবেশ বাবুর দুর্গাপুরের বাড়িতে পৌঁছে গেলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। এই ঘটনায় দুর্গাপুরের বাসিন্দারা এক সৌজন্যের রাজনীতি প্রত্যক্ষ করলেন। 

কথিত আছে পিতা - মাতা জীবনের অমূল্য সম্পদ। তাই মাতৃবিয়োগ যেকোনও মানুষের জন্য বড় বেদনার। সেই দুঃখের দিনে দেবেশ চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁকে এবং পরিবারের প্রতি সমবেদনা জানালেন বর্ধমান - দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তাঁর কথায়, 'আমি সেখানেই থাকি সুখে দুঃখে মানুষের পাশে থাকি'। এদিন দিলীপ বাবুর সঙ্গে ছিলেন বিধায়ক লক্ষন ঘড়ুই সহ অন্যান্য নেতৃত্ব।