চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Election Campaign বর্ধমান থেকে মন্তেশ্বরে গ্রামে গঞ্জে নির্বাচনী প্রচারে বিজেপি প্রার্থী সাংসদ দিলীপ ঘোষ

 



Election Campaign

বর্ধমান থেকে মন্তেশ্বরে গ্রামে গঞ্জে নির্বাচনী প্রচারে বিজেপি প্রার্থী সাংসদ দিলীপ ঘোষ 




Sangbad Prabhati, 2 April 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : নির্বাচনী প্রচারে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ দেখিয়ে দিচ্ছেন কি করে মানুষকে আকৃষ্ট করতে হয়। ১৮ তম লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে বিজেপি মনোনীত প্রার্থী দিলীপ ঘোষ। সকাল থেকে রাত পর্যন্ত তার নির্বাচনক্ষেত্রের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ছুটে বেড়াচ্ছেন। মঙ্গলবার তিনি প্রাতঃ ভ্রমণের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন। সকালে টাউন স্কুলের মাঠে ফুটবল শর্ট মারেন। দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে ক্ষণিক গল্পও করেন। 

এদিন সকাল ছটায় বর্ধমান টাউন স্কুলের মাঠে প্রাতঃভ্রমণ সেরেই তিনি সোজা চলে যান মেমারি দু'নম্বর ব্লকের বিজুর অঞ্চলের জাবুইডাঙ্গা এলাকায়। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এর সঙ্গে ছিলেন বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা, বিধায়ক লক্ষ্মন ঘড়ুই সহ অন্যান্য নেতৃত্ব। সেখানে স্থানীয় মানুষের সম্বর্ধনা গ্রহণের পর একটি জনসভায় ভাষণ দেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। 

কেন সাধারন মানুষ বিজেপিকে ভোট দেবেন সেই বিষয়গুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরেন। এরপর সোজা বননবগ্রামে পরমানন্দ আশ্রম পরিদর্শন করে সাতগাছিয়া ১ অঞ্চলের সাতগাছিয়া বাজারে এবং পিপলন অঞ্চলের পিপলন বাজারে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের অভাব অভিযোগ শোনার সঙ্গে জনসংযোগ সারেন। 

দুপুরে মন্তেশ্বর অঞ্চলের মন্তেশ্বর বিধানসভার কার্যালয়ে দলীয় কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন। বিকেলে বাঘাসন অঞ্চলের মালডাঙ্গা বাজার ঘুরে জনসংযোগের মাধ্যমে নির্বাচনী প্রচার করেন। এরপর বড় পলাশন অঞ্চলের মালম্বা বাজারে এবং ঘোড়ার পাড় এলাকায় জনসংযোগের পাশাপাশি চা চক্রে মিলিত হন। সন্ধ্যায় বিজুর ২ অঞ্চলের গর্গেশ্বর এলাকায় জনসংযোগের সঙ্গে ফের চা চক্রে মিলিত হন। যেখানেই দিলীপ ঘোষ গিয়েছেন সেখানেই মানুষের ভিড় জমে যায়। বর্ধমানে ফিরে এসে রাতে জেলা কার্যালয়ে আইনজীবীদের সঙ্গে বৈঠক করেন।