চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে তৃণমূল ও বিজেপি প্রার্থীর জমজমাট নির্বাচনী প্রচার


 


বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে তৃণমূল ও বিজেপি প্রার্থীর জমজমাট নির্বাচনী প্রচার 




Atanu Hazra 
Sangbad Prabhati, 25 April 2024

অতনু হাজরা, জামালপুর : ভোটের দিন যত এগিয়ে আসছে ততই বাড়ছে ভোটের প্রচার ও উত্তাপ। বৃহস্পতিবার বর্ধমান পূর্বের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার ও বিজেপি প্রার্থী বিধায়ক অসীম সরকার নির্বাচনী ময়দান চষে বেড়ালেন। সকালে মুগরো অঞ্চলের আনগুনা গ্রামের শিব মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন অসীম সরকার। 

দুপুরে মধ্যাহ্ন ভোজন ও প্রচার করেন জোতশ্রীরাম শ্রীকৃষ্ণপুর বাজার অঞ্চলে। পরে পাঁচড়া অঞ্চলের চৌবেড়িয়া বাজারে প্রচার সেরে মসাগ্রাম স্টেশন বাজারে প্রচার করে তাঁর প্রচার শেষ করেন। তাঁর সাথে ছিলেন ১নং মন্ডল সভাপতি প্রধান পাল সহ স্থানীয় নেতৃত্ব।

      অন্যদিকে তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার বিকালে জৌগ্রাম গ্রামের শীতলা মন্দির থেকে তাঁর রোড শোর মাধ্যমে প্রচার শুরু করেন। জৌগ্রাম বাজার হয়ে কোন পুকুর ঘুরে তাঁর গাড়ি পৌঁছায় আমরার মোড়ে। এখানে তিনি বাড়ি বাড়ি গিয়েও প্রচার করেন। 

পরবর্তীতে আবুইঝাটি ২ অঞ্চলে ঝাপানডাঙ্গা স্টেশন বাজারে প্রচার করেন। তাঁর সাথে ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি ভূতনাথ মালিক সহ প্রধান, উপ প্রধান, অঞ্চল সভাপতি সহ অন্যান্য নেতৃত্ব। শর্মিলা সরকারের এই প্রচারে প্রচুর সংখ্যক কর্মী, সমর্থক থেকে সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।