Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

স্বাস্থ্য পরীক্ষা শিবিরে রোগী দেখলেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার


 

স্বাস্থ্য পরীক্ষা শিবিরে রোগী দেখলেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার 




Saiyad Abu Jafar 
Sangbad Prabhati, 23 April 2024

সৈয়দ আবু জাফর, সমুদ্রগড় : বর্ধমান মেডিকেল কলেজ তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে সমুদ্রগড় রেল বাজার এলাকায় বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। মঙ্গলবার পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার নসরতপুর পঞ্চায়েতের সমুদ্রগড় রেল বাজারের কল্পনা ভবনে এলাকার মানুষ বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করানোর সুযোগ পেয়ে খুশি। এদিনের স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাঃ শর্মিলা সরকার। 

এছাড়াও বর্ধমান মেডিকেল কলেজের অনেক বিশেষজ্ঞ চিকিৎসকরা এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে উপস্থিত ছিলেন। হার্ট স্পেশালিস্ট, গাইনোকোলজিস্ট থেকে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকরা পরিষেবা দিয়েছেন। উল্লেখ্য বিখ্যাত গাইনোকোলজিস্ট প্রফেসর ডাঃ মলয় সরকার এদিনের স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন। সকাল এগারোটা থেকে শুরু হয়ে এই স্বাস্থ্য শিবির বিকেল পর্যন্ত চলে । আজকের এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আরতি খান, পূর্বস্থলী ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক, কালনা এক নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রাবণী পাল, নসরতপুর পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের সভাপতি নব কুমার ঘোষ সহ বিশিষ্ট ব্যক্তিরা। 

মঙ্গলবার এখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার কে স্বমহিমায় দেখা যায়। তিনি রোগী দেখেন এবং নিজের প্যাডে প্রেসক্রিপশন লিখতেও দেখা যায়। তিনি জানান এটি কোন রাজনৈতিক প্রচার নয়। সাধারণ মানুষের জন্যই আজকের এই স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছে। অসংখ্য মানুষকে আজকের এই বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরে স্বাস্থ্য পরীক্ষা করাতে দেখা যায়।