চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তীব্র গরমে পথ চলতি মানুষকে একটু স্বস্তি দিতে জলছত্রের ব্যবস্থা


 

তীব্র গরমে পথ চলতি মানুষকে একটু স্বস্তি দিতে জলছত্রের ব্যবস্থা


Please follow our WhatsApp Channel 
https://whatsapp.com/channel/0029VaVsuUL0rGiUCD1RDP0w




Sangbad Prabhati, 20 April 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বৈশাখ মাসের তীব্র দাবদাহে আমজনতার দুর্বিসহ অবস্থা। বিশেষ করে যারা প্রতিদিন মাঠে ঘাটে পথে প্রান্তরে কাজ করেন তারা নিদারুণ পরিস্থিতির মধ্যে চলছেন। শুক্রবার সকল পথচলতি মানুষকে তীব্র গরমে একটু স্বস্তি দিতে কীর্ণাহার স্পন্দন ফাউন্ডেশন কীর্ণাহার বাসস্ট্যান্ডে জলছত্র এর ব্যবস্থা করেছিল। 

পথচলতি সকল মানুষের পাশাপাশি দোকানদার, বাস, ট্রাক চালকদের, আরোহীদের হাতে শরবতের গ্লাস তুলে দেওয়া হয়। কয়েকদিন ধরে তাপমাত্রা বেড়েই চলেছে এই অবস্থায় স্পন্দন ফাউন্ডেশনের প্রচেষ্টা, তৃষ্ণার্থ পথচলতি মানুষদের কিছুটা হলেও স্বস্তি দেয়। এদিন প্রায় ২ হাজার মানুষকে এই গরমে শরবত বিতরণ করতে পেরে সংস্থার সদস্যরা খুব খুশি। সকল মানুষজন তাদের এই কর্মসূচি দেখে আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছেন। 

স্পন্দন ফাউন্ডেশনের সম্পাদক রণদেব দাস বলেন এটাই তাদের পরম প্রাপ্তি। তারা সংগঠনের পক্ষ থেকে শরবত বিতরণের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে সচেতনতার বার্তাও দিয়েছেন।এই গরমে সকলে সাবধানে থাকুন, বাইরে বেরোতে হলে ছাতা ব্যবহার করুন, কাছে জলের বোতল রাখুন। অসুস্থতা অনুভব করলে বিশ্রামে থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।