Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

প্রাক রামনবমীর শোভাযাত্রায় বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ


 

প্রাক রামনবমীর শোভাযাত্রায় বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ 




Sangbad Prabhati, 16 April 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী দিলীপ ঘোষ মঙ্গলবার গলসি বিধানসভার রণডিহা গ্রামের চণ্ডীমন্দির থেকে প্রাক রামনবমীর শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। 

 এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলার সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামি, বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির মিডিয়া ইনচার্জ কৌশিক মাজি সহ অন্যান্যরা।

এছাড়া এদিন দুপুরে বর্ধমান উত্তর বিধানসভার আমড়া এলাকায় জনসম্পর্ক কর্মসূচিতে গ্রাম পরিদর্শনের পাশাপাশি এলাকার শিব মন্দিরেও যান। আমড়ায় গাড়ি থেকে নামতেই এলাকা মহিলারা উলুধ্বনি দিয়ে ফুল ছড়িয়ে মালা পড়িয়ে দিলীপ ঘোষ কে বরণ করে নেন।

মঙ্গলবার শক্তিগড়-আমড়ায় ল্যাংচার দোকানের সামনে তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ-কে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ কীর্তি আজাদ-কে কটাক্ষ করে বলেন, উনি এবার ভেরেন্ডা ভাজবেন।