Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রচারে জামালপুরে


 


বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রচারে জামালপুরে 




Atanu Hazra
Sangbad Prabhati, 12 April 2024

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে আজ ভোটের প্রচারে এলেন বিজেপি প্রার্থী অসীম সরকার। হালারা বিপত্তরিণী তলায় মায়ের পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। শুক্রবার সারাদিন তিনি জামালপুরে প্রচারে ব্যস্ত থাকলেন। বিপত্তারিনি তলা থেকে রোড শো করেন জামালপুর বাসস্ট্যান্ড পর্যন্ত। এদিন তাঁর সঙ্গে ছিলেন কাটোয়া সাংগঠনিক জেলার সভাপতি গোপাল চট্টোপাধ্যায়, বর্ধমান সদর জেলার জেলা সাধারণ সম্পাদক রামকৃষ্ণ চক্রবর্তী, জেলা সহ সভাপতি জিতেন ডকাল, জামালপুর ১ নং মন্ডল সভাপতি প্রধান চন্দ্র পাল সহ সকল মন্ডল সভাপতি ও অন্যান্য কার্যকর্তারা।

 অসীম বাবু তাঁর বক্তব্যে রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি তৃণমূলকে চোরদের দল বা সরকার বলে সম্বোধন করেন। তাঁর কেন্দ্রের বিভিন্ন জায়গায় প্রচারে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলে জানান। জামালপুরে জেতার ব্যাপারে তিনি আশাবাদী। তিনি প্রচারে প্রায়ই বলছেন চোরদের দল। এ ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হয় সারদা, নারদা সহ অন্যান্য অনেক দুর্নীতিতে বিজেপির অনেকেরই নাম আছে তাহলে তাঁরাও কি চোরদেরই সাপোর্ট করছেন ? 

উত্তরে বিজেপি প্রার্থী অসীম সরকার বলেন, যদি কারোর কোনো ত্রুটিও থাকে সেটা মোদিজির সংস্পর্শে এসে শুদ্ধ হয়ে গেছেন। ছড়ায় এবং গানে গানে প্রচার করেন তিনি।