Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Terra বর্ধমানে লক্ষ্মীপুরমাঠ জি টি রোডের ধারে টেরা'র আকর্ষণীয় বিপণন কেন্দ্র

 


  Terra  


বর্ধমানে লক্ষ্মীপুরমাঠ জি টি রোডের ধারে টেরা'র আকর্ষণীয় বিপণন কেন্দ্র 




Sangbad Prabhati, 12 March 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানে মুদিখানা, কসমেটিক্স, স্টেশনারি থেকে নানান সামগ্রী বিপণনের ক্ষেত্রে টেরা (Terra) ক্রমশঃ জনপ্রিয় হয়ে উঠছে। ক্রেতা সাধারণের সুবিধার বিষয়টি ভাবনায় রেখেই বর্ধমান কার্জনগেট সংলগ্ন বিপণন কেন্দ্রের পর Terra তাদের আরও একটি বিপণন কেন্দ্র চালু করলো। বর্ধমান শহরে লক্ষ্মীপুরমাঠ কলেজ মোড় থেকে একটু এগিয়ে বেনফেড লেনের বিপরীতে জি টি রোডের ধারে চালু হয়েছে টেরা'র দ্বিতীয় শোরুম কাম বিপণন কেন্দ্র। 

টেরা'র বর্ধমানের কেন্দ্রগুলোর কর্ণধার জ্যোতির্ময় চৌধুরী ও ময়ূখ চৌধুরী জানান, বর্ধমান শহর ক্রমশঃ বাড়ছে। কার্জনগেট সংলগ্ন জায়গায় রয়েছে তাদের প্রথম বিপণন কেন্দ্র। কিন্তু বর্ধমান জুড়ে রয়েছেন ক্রেতারা। তাদের সুবিধার জন্যই বর্ধমানে দ্বিতীয় বিপণন কেন্দ্র চালু করা হলো। ৫০০ টাকার উপরে কেনাকাটা হলেই হোম ডেলিভারি ব্যবস্থা চালু করা হয়েছে। অনলাইনেও বুকিং করে ঘরে বসেই প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে। 

টেরা'র অন্যতম পরিচালক রাজীব চৌধুরী, জানান, মুদিখানা, কসমেটিক্স, স্টেশনারি থেকে সব রকমের উৎকৃষ্ট মানের সামগ্রী পাবেন ক্রেতারা। সোমবার চালু হলো টেরা'র দ্বিতীয় শোরুম কাম বিপণন কেন্দ্র। 

উদ্বোধনী অফার হিসেবে দুদিনের জন্য যেকোনও কেনাকাটার উপর অতিরিক্ত ৫ শতাংশ ছাড়ের ব্যবস্থা রয়েছে। তিনি বর্ধমানবাসীকে তাদের নতুন বিপণন কেন্দ্রে স্বাগত জানাচ্ছেন।