Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Pranay Chand Mahatav বর্ধমান রাজ এস্টেট-এর ছোট রাজকুমার ডঃ প্রণয় চন্দ্ মহতাব এর স্মরণানুষ্ঠান


 

Pranay Chand Mahatav

বর্ধমান রাজ এস্টেট-এর ছোট রাজকুমার ডঃ প্রণয় চন্দ্ মহতাব এর স্মরণানুষ্ঠান 




Sangbad Prabhati, 23 March 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান রাজ এস্টেট-এর ছোট রাজকুমার প্রয়াত ডঃ প্রণয় চন্দ্ মহতাব কে স্মরণ করলো বর্ধমান সর্বমঙ্গলা ট্রাস্ট। ২২ মার্চ  সর্বমঙ্গলা মাতার মন্দির সংলগ্ন নাটমন্দিরে একটি স্মরণ সভার আয়োজন করা হয়। উল্লেখ্য ডঃ প্রণয় চন্দ্ মহতাব বর্ধমান সর্বমঙ্গলা ট্রাস্ট বোর্ডের অন্যতম সদস্য ছিলেন। 

এদিনের স্মরণ সভায় উপস্থিত ছিলেন ট্রাস্ট কমিটি সভাপতি তথা বর্ধমান পৌরসভার পৌরপতি পরেশ চন্দ্র সরকার, কাউন্সিলর স্বীকৃতি হাজরা, সমাজসেবী জয়দেব মুখার্জী, শীর্ষেন্দু সাধু, স্বপন হাজরা সহ বিশিষ্ট ব্যক্তিরা।

 সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা এবং আয়োজনের দায়ীত্বে ছিলেন ট্রাস্ট কমিটির পক্ষে আইনজীবী সঞ্জয় ঘোষ। এদিনের স্মরণানুষ্ঠানে পুষ্পার্ঘ্য নিবেদন ও পঞ্চ পুরোহিত দ্বারা গীতাপাঠের মধ্যে দিয়ে প্রয়াত ছোট রাজকুমারকে স্মরণ করে শ্রী শ্রী সর্বমঙ্গলা ট্রাস্ট বোর্ড।