চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Mentor Zilla Parishad পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর পদে মহঃ ইসমাইল


 

Mentor Zilla Parishad

পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর পদে মহঃ ইসমাইল




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 16 March 2024

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর পদে আসছেন সেখ মহঃ ইসমাইল। পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তর থেকে এমনই নির্দেশিকা জেলা শাসকের দপ্তরে এসে পৌঁছেছে। উল্লেখ্য সেখ মহঃ ইসমাইল ইতিপূর্বে জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ এবং কৃষি ও সেচ দপ্তরের কর্মাধ্যক্ষ পদে দশ বছর সুনামের সঙ্গে দায়িত্ব সামলেছেন। গত পঞ্চায়েত নির্বাচনে মহঃ ইসমাইল -কে দল টিকিট না দেওয়ায় এলাকায় বিক্ষোভের ঝড় বয়ে গেছে। রাজনৈতিক তথ্যবিজ্ঞমহল মনে করছেন লোকসভা নির্বাচনে এলাকার ভোট বাক্স যাতে অটুট থাকে তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 


পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের জয়েন্ট সেক্রেটারির ৭ মার্চ স্বাক্ষরিত চিঠি ১৫ মার্চ পূর্ব বর্ধমানের জেলা শাসক তথা নির্বাহী আধিকারিকের কাছে সেখ মহঃ ইসমাইল -কে নিয়োগ করার চিঠি এসেছে। আগামী ১৮ অথবা ১৯ মার্চ তাঁকে মেন্টর পদের দায়িত্ব অর্পণ করা হতে পারে বলে সূত্রের খবর। 

জেলা পরিষদের মেন্টর পদে মহঃ ইসমাইল এর নাম আসতেই মেমারি, মন্তেশ্বর সহ জেলার বিভিন্ন এলাকায় দলীয় কর্মীরা খুশি। তবে এবার সরকারি ভাবে মেন্টর পদের নিয়োগের চিঠি এলেও কো-মেন্টর পদের বিষয়ে সরকারিভাবে কিছু জানানো হয় নি