Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Doll Yatra দোলযাত্রা উৎসব উপলক্ষে শ্রীচৈতন্য মহাপ্রভুর স্মৃতি বিজরিত স্থান গুলিতে ৭ দিন ব্যাপী পরিক্রমা


 

Doll Yatra 

দোলযাত্রা উৎসব উপলক্ষে শ্রীচৈতন্য মহাপ্রভুর স্মৃতি বিজরিত স্থান গুলিতে ৭ দিন ব্যাপী পরিক্রমা 





Saiyad Abu Jafar
Sangbad Prabhati, 13 March 2024

সৈয়দ আবু জাফর, মায়াপুর : আসন্ন দোলযাত্রা উৎসব উপলক্ষে মায়াপুর ইসকন মন্দির থেকে শুরু হল দেশি বিদেশি ভক্ত সমাগমে পরিক্রমা। বিগত বছর ন্যায় এবছরও মায়াপুর ইসকন মন্দিরের পক্ষ থেকে শ্রীকৃষ্ণের দোলযাত্রা উৎসব ও শ্রীচৈতন্য মহাপ্রভুর ৫৩৮ তম আবির্ভাব তিথি উদযাপন উপলক্ষ্যে প্রায় ১৫ হাজার দেশি বিদেশি ভক্ত সমাগমে শুরু হল নবদ্বীপ মন্ডল পরিক্রমা। 

 নবদ্বীপ মন্ডল পরিক্রমাটি পদব্রজে ৭টি ভাগে ভাগ হয়ে শ্রীচৈতন্য মহাপ্রভুর স্মৃতি বিজরিত স্থান গুলিতে ৭ দিন ধরে অবস্থান করে ১৯ মার্চ পরিক্রমা শেষে পুনরায় মায়াপুর ইসকন মন্দিরে ফিরে আসবেন ভক্তরা। 

মায়াপুর ইসকনের জনসংযোগ আধিকারিক রসিক গৌরাঙ্গ দাস জানান,পদযাত্রার মাধ্যমে সমগ্র বিশ্বে শান্তি, মৈত্রী এবং বিশ্ব ভ্রাতৃত্ববোধ জাগরনের জন্য এই পরিক্রমার আয়োজন।