চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

দুর্গাপুর থেকে বর্ধমান নির্বাচনী ময়দানে নেমেই প্রচারে ঝড় তুললেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ


 

দুর্গাপুর থেকে বর্ধমান নির্বাচনী ময়দানে নেমেই প্রচারে ঝড় তুললেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ 




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 26 March 2024

জগন্নাথ ভৌমিক বর্ধমান : বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সাংসদ দিলীপ ঘোষ শুভ দোল পূর্ণিমার দিনে পূর্ব বর্ধমান জেলার মাটিতে রেখেই প্রচারে ঝড় তুলে দিলেন। দলীয় কর্মী সমর্থকরা এক ধাক্কায় উজ্জীবিত। দিলীপ ঘোষ-কে প্রার্থী পেয়ে তারা উদ্দীপনায় ভরপুর হয়ে ময়দানে নেমে পড়েছে। 

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ মঙ্গলবার দুর্গাপুর থেকে বর্ধমান নির্বাচনী প্রচারে ঝড় তুললেন। এদিন সকালে চতুরঙ্গ মাঠে প্রাতঃ ভ্রমণের পর দুর্গাপুর মেন গেটে চা চক্রে মিলিত হয়ে জনসংযোগের পাশাপাশি ভোটের প্রচার করেন। 

রঙ তুলি নিয়ে দেওয়াল লিখনে হাত লাগান। সঙ্গে ছিলেন দুর্গাপুরের বিধায়ক লক্ষ্মন ঘড়ুই সহ অন্যান্য নেতৃত্ব।

দুর্গাপুর থেকে বর্ধমানে ঢোকার মুখেই ১০৮ শিব মন্দিরে পুজো দিয়ে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ শহরের ১৪ নম্বর ওয়ার্ডের নীলপুর ফ্রেন্ডস ক্লাবের মাঠে সকল কার্যকর্তাদের সঙ্গে দোল উৎসব পালন করেন। বিজেপির কার্যকর্তাদের সঙ্গে সাধারণ মানুষ ও আবির নিয়ে এগিয়ে আসেন। এদিন দিলীপ বাবু শহরের বাদামতলা ও লোকো আমবাগান কলোনিতে হোলি মিলন উৎসবে যোগ দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। ছিলেন জেলা সভাপতি অভিজিৎ তার, প্রাক্তন সভাপতি সন্দীপ নন্দী সহ অন্যান্য নেতৃত্ব।

মঙ্গলবার বিকেলে স্বস্তি পল্লীতে দেওয়াল লিখন এবং চা চক্র কর্মসূচিতে মিলিত হন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। 

 সন্ধ্যায় হিরাগাছি কুলারি, জ্যোতিপল্লী রাধাগোবিন্দ মন্দির দর্শন করে স্থানীয় মানুষজনদের সঙ্গে কথা বলেন। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এর সঙ্গে সর্বক্ষণের জন্য ছিলেন জেলা সভাপতি অভিজিৎ তা, গত বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী রাধাকান্ত রায় সহ অন্যান্য নেতৃত্ব।