Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারিতে যুব কর্মী সম্মেলনের মাধ্যমে তৃণমূল প্রার্থী ডাঃ শর্মিলা সরকার এর প্রচার


 

মেমারিতে যুব কর্মী সম্মেলনের মাধ্যমে তৃণমূল প্রার্থী ডাঃ শর্মিলা সরকার এর প্রচার 




Sangbad Prabhati, 17 March 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাঃ শর্মিলা সরকার -কে নিয়ে যুব তৃণমূলের কর্মী সম্মেলন হলো মেমারিতে। রবিবার মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেস এই কর্মী সম্মেলনের আয়োজন করে। মেমারি শহরের ১৫ নম্বর ওয়ার্ডের ঝাপানতলা‌য় এই কর্মী সম্মেলনে প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রাণী সম্পদ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ, যুব তৃণমূলের জেলা সভাপতি রাসবিহারী হালদার, মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, মেমারি পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী, ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত, আইএনটিটিইউসি'র জেলা সভাপতি সন্দীপ বসু সহ মেমারি পৌরসভার কাউন্সিলররা এবং বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্ব ও কর্মীরা।

এই কর্মী সম্মেলন থেকে সকল নেতৃত্ব বার্তা দেন তৃণমূল কংগ্রেস প্রার্থীর জয় নিশ্চিত করতে যেভাবে কাজ করার দরকার করতে হবে। পরাজয় এর কোন মূল্য নেই। যে ছেলে পড়াশোনা করে পরীক্ষায় ফেল করলো আর একটি ছেলে খেলাধুলা করে পরীক্ষায় পাশ করল মূল্যায়নে যে পাশ করলো তাকেই ভালো ছেলে বলা হয়। এই উদাহরণ দিয়ে মন্ত্রী বলেন জয় নিশ্চিত করতে হবে আগের নির্বাচনের ফলাফল থেকে এগিয়ে কত ভালো ফল দিতে পারবেন সেই ব্যাপারে উদ্যোগী হন। 

প্রার্থী ডাঃ শর্মিলা সরকার নিজে জানান, তিনি রাজনীতিতে নতুন। সুতরাং রাজনৈতিক বক্তব্য বিশেষ দিতে পারবেন না। তিনি একজন মনোরোগ বিশেষজ্ঞ চিকিৎসক এবং অধ্যাপক‌। তবে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে প্রার্থী করেছেন, দিদির সৈনিকরা পাশে থাকলে জয় নিশ্চিত হবে এবং তিনি চান সাংসদ হিসেবে নির্বাচিত হলে সাধারণ মানুষের কথা দিল্লিতে পৌঁছাতে সর্বতোভাবে প্রয়াসী থাকবেন।