Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নতুন জেলা সভাপতি


 

পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নতুন জেলা সভাপতি




Atanu Hazra
Sangbad Prabhati 16 March 2024

অতনু হাজরা, বর্ধমান ও দমদম : সারা রাজ্যের আজ প্রতিটি জেলার তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নতুন সভাপতি, কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। পূর্ব বর্ধমান জেলার তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির নতুন সভাপতি হয়েছেন বর্ধমান বাণীপীঠ হাই স্কুলের শিক্ষক অতনু নায়েক, সহ সভাপতি পানুহাট রাজমহিষী দেবী হাই স্কুলের শিক্ষক কমলাকান্ত চক্রবর্তী ও সাধারণ সম্পাদক হয়েছেন গলসী হাই স্কুলের শিক্ষক দেবদীপ মুখার্জী। সদ্য দায়িত্ব প্রাপ্ত সভাপতি অতনু নায়েক বলেন, দল দায়িত্ব দিয়েছে তাই তাঁর দায়িত্ব অনেক বেড়ে গেলো। জেলা জুড়ে সকল শিক্ষকদের নিয়ে সুষ্ঠু ভাবে সংগঠনের কাজ করবেন তিনি। এবং আসন্ন লোকসভা নির্বাচনে জেলায় দলীয় প্রার্থীদের জেতাতে এবং প্রচারেও সংগঠন কাজ করবে বলে তিনি জানান।

        দায়িত্ব পাবার পরই শনিবার দমদমে দমদম মমতা দেবী ভবনে আজ জেলার পক্ষ থেকে প্রতিনিধি মূলক ভাবে শিক্ষামন্ত্রী ও সংগঠনের সভাপতির সাথে দেখা করেন তাঁরা। অতনু বাবু ছাড়াও সঙ্গে ছিলেন জেলা তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বাপ্পাদিত্য ব্যানার্জী, অমিত ঘোষ, দেবারতি দে, নীলিমা মুখার্জী, অমিত মোদক, অমর সরকার সহ অন্যান্যরা। মূলত সাংগঠনিক আলোচনা ও সৌজন্য সাক্ষাৎ করলেন তাঁরা।