Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

SBI Loan Mela বর্ধমানে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ঋণ মেলায় বিপুল সাড়া



SBI Loan Mela 
বর্ধমানে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ঋণ মেলায় বিপুল সাড়া



Jagannath Bhoumick
Sangbad Prabhati, 11 February 2024

জগন্নাথ ভৌমিক, বর্ধমান : স্টেট ব্যাঙ্ক অফ ইণ্ডিয়ার বর্ধমান রিজওন এর উদ্যোগে শহর বর্ধমানের টাউন হল প্রাঙ্গনে আয়োজিত হলো একদিনের মেগা ঋণ মেলা। এই ঋণ মেলায় বর্ধমানের বিল্ডার ডেভেলপারদের পাশাপাশি কলকাতা থেকেও এসেছিলেন নামিদামি কয়েকটি ডেভেলপার এবং বিল্ডার কোম্পানি। 

সাধারণ মানুষ যারা নতুন বাড়ি কিনতে চান তারা সরাসরি বিল্ডারদের বিভিন্ন আবাসন প্রকল্প সম্পর্কে বিস্তারিত জানার সুযোগ পেয়েছেন এই মেলার মাধ্যমে। 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বর্ধমান ডিজিয়ন এর চিফ ম্যানেজার কঙ্কন চৌধুরী জানান, ৩৯১ জন এই মেলায় নতুন বাড়ি বা ফ্লাট কিনবেন বলে অনুসন্ধান করেছেন। এছাড়া বহু মানুষ এসেছেন যারা বাড়ি তৈরির ঋণ পাবার ক্ষেত্রে খুঁটিনাটি খোঁজখবর নিয়েছেন। 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বর্ধমান রিজিয়নের কর্মকর্তাদের আশা অন্তত ৩০ টি প্রকল্প ৭ দিনের মধ্যেই বাস্তবায়িত হবে এবং এদিনই দুজন বাড়ি কিনবেন এমন গ্রাহকদের মেলা প্রাঙ্গণ থেকে স্পট স্যাংশন দেওয়া হয়েছে। 

এই মেলা পরিদর্শনে এসেছিলেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বর্ধমান রিজওন এর মডিউল হেড ডেপুটি জেনারেল ম্যানেজার প্রশান্ত কুমার সিং। মেলার সামগ্রিক ব্যবস্থাপনায় তিনিও খুশি। এদিন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বর্ধমান ডিজিয়ন এর অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (রেসম্যাক) অরিজিৎ চন্দ, চিফ ম্যানেজার সঞ্জয় কুমার সিং সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কর্মকর্তাদের আশা এই ঋণ মেলার মাধ্যমে তাদের ব্যবসা যেমন সম্প্রসারিত হবে তেমনি সাধারণ মানুষও বিশেষ উপকৃত হবেন। তারা ব্যাঙ্কের পরিষেবা গ্রহণ করে নিজেদের স্বপ্নের বাড়ির মালিক হতে পারবেন।