Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Recitation oriented workshop বর্ধমানে আবৃত্তি বিষয়ক তিন দিনের বিভাগীয় কর্মশালার উদ্বোধন


 

Recitation oriented workshop 

বর্ধমানে আবৃত্তি বিষয়ক তিন দিনের বিভাগীয় কর্মশালার উদ্বোধন 




Sangbad Prabhati, 23 February 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আবৃত্তি বিষয়ক তিন দিনের কর্মশালা শুরু হয়েছে বর্ধমান রবীন্দ্র ভবন ক্যাম্পাসে। বর্ধমান ডিভিশনের পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, হুগলী ও বীরভূম জেলা থেকে মোট ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। শুক্রবার প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে কর্মশালার উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ কবিতা একাডেমির ভারপ্রাপ্ত সচিব মন্দাক্রান্তা মহলানবিশ। 

উপস্থিত ছিলেন কবিতা একাডেমির সদস্য তথা এই প্রশিক্ষণের প্রশিক্ষক প্রণতি ঠাকুর। দক্ষিণবঙ্গের বিশিষ্ট বাচিক শিল্পী ললিত কোনার, পূর্ব বর্ধমান জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল। 

জানা গেছে, পশ্চিমবঙ্গ কবিতা আকাদেমির আয়োজনে এবং পূর্ব বর্ধমান জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের ব্যবস্থাপনা ও সহযোগিতায় এই কর্মশালা চলবে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল জানান, বর্ধমান রবীন্দ্র ভবনের প্রকৃতির কোলে এই কর্মশালা আয়োজনে খুশি প্রশিক্ষকরা। 

আজ প্রশিক্ষক হিসেবে কবিতা একাডেমির সদস্য প্রণতি ঠাকুর। আগামী দুদিন আরও খ্যাতনামা ব্যাক্তিত্ব প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন। ২৫ ফেব্রুয়ারী কর্মশালার শেষে সকল অংশ গ্রহণ কারীদের হাতে শংসাপত্র তুলে দেওয়া হবে।