চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

National Games অ্যাক্রোবেটিক জিমনাস্টিক্সে পদকজয়ী সাত জন খেলোয়াড়কে মন্ত্রীর শুভেচ্ছা


 

National Games

অ্যাক্রোবেটিক জিমনাস্টিক্সে পদকজয়ী সাত জন খেলোয়াড়কে মন্ত্রীর শুভেচ্ছা 




Sangbad Prabhati, 27 February 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ন্যাশনাল গেমসে অ্যাক্রোবেটিক জিমনাস্টিকস্ প্রতিযোগিতায় পদকজয়ী সাত জন খেলোয়াড়কে শুভেচ্ছা জানান মন্ত্রী স্বপন দেবনাথ। ২৬ ফেব্রুয়ারি পূর্বস্থলী ১ ব্লকের শ্রীরামপুর সংস্কৃতিচর্চা কেন্দ্রে তাঁদের উত্তরীয় পরিয়ে, হাতে গোলাপ ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছা জানান এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক, কোচ অভিজিৎ দেবনাথ।

উল্লেখ্য ন্যাশনাল গেমসে অ্যাক্রোবেটিক জিমনাস্টিকস্ প্রতিযোগিতায় পূর্বস্থলী-১ ব্লকের বিদ্যানগর জিমনাস্টিকস্ প্রশিক্ষণ শিবিরের সাতজন প্রতিযোগী পদক জয় করেছে। রুপোর পদকজয়ী মেয়েদের দুই লক্ষ ও ব্রোঞ্জ পদকজয়ী ছেলেদের এক লক্ষ টাকা করে দিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। 

পূর্বস্থলী-১ ব্লকের বিদ্যানগর গয়ারাম দাস উচ্চবিদ্যামন্দির চত্বরে মন্ত্রী স্বপন দেবনাথের উদ্যোগে ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের বরাদ্দকৃত অর্থে গড়ে উঠেছে ইনডোর কমপ্লেক্স। দীর্ঘদিন ধরেই কমপ্লেক্সে জিমনাস্টিক প্রশিক্ষণ শিবির চলছে। সম্প্রতি গোয়ায় ন্যাশনাল গেমসের অ্যাক্রোবেটিক জিমনাস্টিক্সে অংশ নিয়েছিল এই শিবিরের সাত প্রতিযোগী। ছেলেদের বিভাগে রাকেশ মির্ধা, বাপন দেবনাথ, সায়ন দেবনাথ ও আকাশ দেবনাথ ব্রোঞ্জ পদক পায়। মেয়েদের বিভাগে প্রিয়াঙ্কা দেবনাথ, স্নেহা দেবনাথ ও অনামিকা দে রুপোর পদক পায়। স্বপনবাবু বলেন, খুব কষ্ট করে জিমনাস্টিকস্ প্রশিক্ষণ শিবিরটি চালানো হচ্ছে। শিবিরের সাত প্রতিযোগী জাতীয় গেমসে বড় সাফল্য পেয়েছে। রাজ্য সরকার মেয়েদের দু’লক্ষ ও ছেলেদের এক লক্ষ টাকা করে দিয়েছে। মন্ত্রী বলেন আমি মনে করি, ওরা আন্তর্জাতিক স্তরে সাফল্য পাবে। প্রশিক্ষণে থাকা আরও ছেলেমেয়েদের পারফরম্যান্স ভালো। আগামী দিনে তারাও সাফল্য পাবে বলে আশা করছি।