চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Election Campaign দেওয়াল লেখার মাধ্যমে লোকসভা ভোটের প্রচারে মন্ত্রী স্বপন দেবনাথ


 

Election Campaign

দেওয়াল লেখার মাধ্যমে লোকসভা ভোটের প্রচারে মন্ত্রী স্বপন দেবনাথ 




Jagannath Bhoumick
Sangbad Prabhati, 26 February 2024

জগন্নাথ ভৌমিক, পূর্বস্থলী : দেওয়াল লিখনের মধ্যে দিয়ে শুরু হয়ে গেল লোকসভা ভোটের প্রচার অভিযান। নির্বাচন ঘোষণার অপেক্ষায় না থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস দেওয়াল লেখার মাধ্যমে দলের প্রচার কাজ শুরু করে দিয়েছে। পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ ব্লকে দেওয়াল লিখেছেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি জানান, তাঁর বিধানসভা কেন্দ্রের এই ব্লকে ১৮৩ টি বুথে দেওয়াল লেখার কাজ শুরু করা হয়েছে। ইতিমধ্যেই মন্ত্রী বুথ ভিত্তিক কর্মী বৈঠক শুরু করে দিয়েছেন। গত সপ্তাহে ব্লকের জাহান্নগর অঞ্চলের রাজাপুর এলাকায় চাটাই বৈঠকের মাধ্যমে স্বপনবাবু কর্মীদের নির্বাচনী বার্তা দিয়েছেন। 

একই সঙ্গে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নমূলক প্রকল্পের সুফল প্রতিটি পরিবার পেয়েছে। রাজ্যে শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তৃণমূল কংগ্রেস ছাড়া কোনও বিকল্প নেই। এই বার্তা প্রতিটি বাড়িতে পৌঁছে দিতে হবে। মন্ত্রী স্বপন দেবনাথ নিজে সকাল থেকে রাত পর্যন্ত অবসর পেলেই গ্রাম থেকে গ্রামে ঘুরছেন। কখনও মন্দিরে কখনও মসজিদে সব অনুষ্ঠানে উপস্থিত থাকছেন।

সরকরি পরিষেবা থেকে কেউ যেন বঞ্চিত না হন সেদিকে খেয়াল রাখছেন, মানুষের সঙ্গে কথা বলছেন, খোঁজ খবর নিচ্ছেন, কোনও সমস্যা থাকলে সমাধানেরও ব্যবস্থা করছেন। নানান কর্মসূচির মাধ্যমে দুমাস আগে থেকেই কর্মীদের নিয়ে ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এবার দেওয়াল লিখনের মাধ্যমে প্রচার অভিযান শুরু করেছেন এলাকার বিধায়ক স্বপন দেবনাথ। তাঁর সঙ্গে রয়েছেন পূর্বস্থলী ১ পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক সহ অন্যান্যরা।