চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকের প্রথম দিনের পরীক্ষা নির্বিঘ্নেই, পূর্ব বর্ধমানে পরীক্ষার্থীর সংখ্যা ৩৭ হাজার ৪২ জন

 



উচ্চ মাধ্যমিকের প্রথম দিনের পরীক্ষা নির্বিঘ্নেই, পূর্ব বর্ধমানে পরীক্ষার্থীর সংখ্যা ৩৭ হাজার ৪২ জন




Atanu Hazra
Sangbad Prabhati, 17 February 2024

অতনু হাজরা : রাজ্য জুড়ে শুক্রবার থেকে শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। পূর্ব বর্ধমান জেলায় আজকের উচ্চ মাধ্যমিক পরীক্ষা নির্বিঘ্নেই হয়েছে। কোথাও কোনো সমস্যার কথা শোনা যায় নি। জেলার জয়েন্ট কনভেনর অতনু নায়েক জানান, পূর্ব বর্ধমান জেলায় মোট ১০২ টি উচ্চ মাধ্যমিক সেন্টার হয়েছে, যার মধ্যে মেইন সেন্টার ৪২ টি ও বাকি ৬০টি সাব সেন্টার। রেগুলার ও সিসি সহ মোট পরীক্ষার্থী ৩৭০৪২ জন। তার মধ্যে ছাত্র ১৫১০৭ জন ও ছাত্রী ২১৯৩৫ জন। তিনি জানান, ভাতার ব্লকের এক ছাত্রী অসুস্থ হয়ে পড়ায় ভাতার ব্লক স্বাস্থ্য কেন্দ্রে বসে সে পরীক্ষা দিয়েছে।

জামালপুর ব্লকে প্রথম দিনের পরীক্ষা নির্বিঘ্নেই হয়েছে। ব্লকে মোট ৬ টি সেন্টার হয়। ৩টি মেইন সেন্টার জামালপুর হাই স্কুল, কালনা কাঁশরা হাই স্কুল ও নবগ্রাম ময়না পুলীন বিহারী হাই স্কুল এবং তিনটি সাব ভেন্যু বেরুগ্রাম এ জি সি বি বিদ্যাপীঠ, চকদীঘি গার্লস হাই স্কুল ও পাঁচড়া হাই স্কুল। জামালপুর হাই স্কুলে ছাত্র ছাত্রীদের হাতে একটি করে পেন তুলে দিয়ে পরীক্ষার শুভেচ্ছা জানান তৃণমূলের ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক। চকদীঘি গার্লস হাই স্কুলে ছাত্র ছাত্রীদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন পঞ্চায়েত প্রধান অসীম বাগ ও আজাদ রহমান। 

ব্লকের বিডিও পার্থ সারথী দে বলেন, উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিন নির্বিঘ্নেই শেষ হয়েছে। ব্লকের উচ্চ মাধ্যমিক পরীক্ষার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি দেবব্রত মুখোপাধ্যায় প্রশাসনকে ধন্যবাদ জানান প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠ ভাবে পরিচালনা করতে সাহায্য করায়।