Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জামালপুরে অসুস্থ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে দেখতে হাসপাতালে জেলা প্রতিনিধিদল


 

জামালপুরে অসুস্থ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে দেখতে হাসপাতালে জেলা প্রতিনিধিদল




Atanu Hazra
Sangbad Prabhati, 22 February 2023

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে উচ্চ মাধ্যমিক পরীক্ষার শুরুতেই বেরুগ্রাম এ জি সি বি বিদ্যাপীঠ সেন্টারে পরীক্ষা দিতে দিতে অসুস্থ হয়ে পড়েছিল সাদিপুর হাই স্কুলের ছাত্রী অনামিকা মাঝি। সেদিন ওই ছাত্রী জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে বসেই পরীক্ষা দেয়। সেই থেকেই অনামিকা হাসপাতালে ভর্তি। বৃহস্পতিবার ছিল পরীক্ষার চতুর্থ দিন। এদিনের পরীক্ষাও সে হাসপাতালে বসেই দেয়। এদিন সেই পরীক্ষার্থীর সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছায় উচ্চমাধ্যমিকের ডিস্ট্রিক্ট মনিটারিং কমিটির সদস্যরা। ছিলেন জেলার উচ্চ মাধ্যমিকের জয়েন্ট কনভেনার অতনু নায়েক। এছাড়াও মনিটরিং কমিটির সদস্য দেবব্রত মুখোপাধ্যায়, রবি কিরণ মুখার্জী, সুব্রত ঘোষ সহ অন্যান্যরা। 

বৃহস্পতিবার তাঁরা অসুস্থ পরীক্ষার্থী অনামিকার সঙ্গে দেখা করে খোঁজ খবর নেন পাশাপাশি তাঁরা জামালপুর ব্লকের প্রতিটি উচ্চ মাধ্যমিক সেন্টার ঘুরে দেখেন। জয়েন্ট কনভেনার অতনু নায়েক জানান, গোটা জেলাতেই আজ পর্যন্ত পরীক্ষা নির্বিঘ্নেই হয়েছে। জেলায় মোট ১০২ টি কেন্দ্রে পরীক্ষা নেওয়া হচ্ছে যার মধ্যে ৪২ টি মেন সেন্টার ও ৬০ টি সাব সেন্টার। জামালপুরের প্রতিটি পরীক্ষা কেন্দ্র ঘুরে দেখে তারা সন্তোষ প্রকাশ করেন। অতনুবাবু ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে জানান কেউ যেন কোনোভাবেই পরীক্ষা কেন্দ্রের মধ্যে মোবাইল ফোন নিয়ে না ঢোকে। পরীক্ষা কেন্দ্রের মধ্যে কোন ছাত্র-ছাত্রীর কাছ থেকে যদি মোবাইল পাওয়া যায় তাহলে তার সমস্ত পরীক্ষা বাতিল হয়ে যাবে।