Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পথ দুর্ঘটনায় আহত চারজন মাধ্যমিক পরীক্ষার্থী


 

পথ দুর্ঘটনায় আহত চারজন মাধ্যমিক পরীক্ষার্থী 




Atanu Hazra
Sangbad Prabhati, 9 February 2024

অতনু হাজরা, জামালপুর : পথ দুর্ঘটনায় আহত চার জন মাধ্যমিক পরীক্ষার্থী মাধ্যমিক পরীক্ষার ষষ্ঠ দিনে পূর্ব বর্ধমানের জামালপুরে পুলমাথা সংলগ্ন এলাকায় ঘটে দুর্ঘটনা। জামালপুর গার্লস স্কুলের চারজন ছাত্রী টোটোয় করে যাচ্ছিল পরীক্ষা দিতে সেলিমাবাদ হাই স্কুলে। একটি লরির সাথে ঘটে দুর্ঘটনা। আহত হয় ছাত্রীরা। ক্ষতিগ্রস্ত হয় টোটোটি। 

সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে উপস্থিত হয় জামালপুর থানার পুলিশ। তাদের উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়েই জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে নিয়ে আসেন চিকিৎসক। প্রাথমিক চিকিৎসার পর তারা পরীক্ষায় বসেছে। লরিটিকে আটক করেছে জামালপুর থানার পুলিশ।