Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Film festival বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ৪ জানুয়ারি


 


 Film festival 


বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ৪ জানুয়ারি

 



Sangbad Prabhati, 3 January 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ২৫ তম বর্ধমান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা হচ্ছে ৪ জানুয়ারি। সংস্কৃতি লোকমঞ্চে আয়োজিত এই উৎসব চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত। বুধবার বর্ধমান খালুইবিল মাঠ মুক্ত মঞ্চে এক সাংবাদিক সম্মেলনে এই খবর জানিয়েছেন বর্ধমান চলচিত্র চর্চা কেন্দ্রের সম্পাদক বাপ্পাদিত্য দাঁ। উপস্থিত ছিলেন চলচ্চিত্র চর্চা কেন্দ্রের সহ সভাপতি অনন্ত মন্ডল, তারকনাথ দত্ত, কোষাধ্যক্ষ সুজিৎ চট্টোপাধ্যায় এবং সদস্য জনার্ধণ রায়। সাংবাদিক সম্মেলনে বাপ্পাদিত্য দাঁ জানান, উৎসবের উদ্বোধন করবেন বিশিষ্ট পরিচালক শেখর দাস। উপস্থিত থাকবেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শ্যামা প্রসন্ন লোহার, সহসভাধিপতি গার্গি নাহা, জেলা শাসক পূর্ণেন্দু কুমার মাজী, পৌরপতি পরেশ চন্দ্র সরকার সহ অন্যান্যরা। উদ্বোধনী চলচ্চিত্র হিসাবে দেখানো হবে অঞ্জন দত্তের ভারতীয় বাংলা ছবি ‘চালচিত্র এখন’। ৫ জানুয়ারি প্রদর্শিত হবে ভারতীয় অসমিয়া ছবি অনুনাদ এবং ইজিপ্ট এর ছবি ক্রিম অফ দ্যা ক্রপ। ৬ জানুয়ারি প্রদর্শিত হবে বাংলাদেশ এর ছবি বিউটি সার্কাস এবং জার্মানীর ছবি কমিটমেন্ট ফোবিয়া। ৭ জানুয়ারি প্রদর্শিত হবে ভারতীয়, বাংলা ছবি লক্ষ্মীর পা এবং বাংলাদেশএর ছবি পায়ের ছাপ। প্রতিদিন সিনেমা শুরু হবে সন্ধ্যা ৬ টায়। 

বর্ধমান চলচিত্র চর্চা কেন্দ্রের সম্পাদক বাপ্পাদিত্য দাঁ আরও জানান, উৎসবের প্রতিদিনের সিনেমা দেখার জন্য একটি প্রবেশপত্র রাখা হয়েছে। মাত্র ১৫০ টাকার বিনিময়ে সংগ্রহ করা যাবে। এছাড়া একদিনের প্রবেশপত্রের জন্য ৫০ টাকা লাগবে। প্রতিদিন বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সংস্কৃতি লোকমঞ্চের কাউন্টার থেকেই প্রবেশপত্র পাওয়া যাবে।