Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পুনরায় ব্লক সভাপতি পদে মনোনীত হয়েই সকলকে নিয়ে চলার বার্তা মেহেমুদ খানের


 

পুনরায় ব্লক সভাপতি পদে মনোনীত হয়েই সকলকে নিয়ে চলার বার্তা মেহেমুদ খানের




Atanu Hazra
Sangbad Prabhati, 18 January 2024

অতনু হাজরা, জামালপুর : তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন জেলার বিভিন্ন ব্লকে ব্লক সভাপতিদের নাম তৃণমূল কংগ্রেসের অফিসিয়য়াল পেজে প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায় পূর্ব বর্ধমানের জামালপুরে দল পুনরায় সভাপতি হিসাবে মেহেমুদ খানের উপরই আস্থা রাখে। মেহেমুদ খানকে পুনরায় ব্লক সভাপতি হিসাবে ঘোষণায় ব্লকের তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থক সহ নেতাদের মধ্যে খুশির হাওয়া। শুভেচ্ছা জানাতে ছাত্র যুব সকলেই ব্লক পার্টি অফিসে উপস্থিত হন।

 মেহেমুদ খান আমাদের মুখোমুখি হয়ে প্রথমেই দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও দলের নেতা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন দল তাঁর উপর ভরসা রেখেছে তাই দলের অনুগত হয়েই তিনি কাজ করে যেতে চান। সামনেই লোকসভা ভোট দলের সকল কর্মী সমর্থকদের এক হয়ে লড়াই করে দলের মনোনীত প্রার্থীকে বিধানসভার মতোই লোকসভায় বিপুল ভোটে জেতাতে হবে। তিনি বলেন যদি কোনো কর্মী কোনো ক্ষোভের কারণে মনে কষ্ট পেয়ে বসে থাকেন তাঁরা সকলে এগিয়ে আসুন দলের জন্য কাজ করুন। তিনি বলেন, সবাই মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে দল করুন। তিনি চান সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে লোকসভা ভোট বিজেপি ও সিপিআইএমের বিরুদ্ধে লড়াই করতে। তার সঙ্গে আরও জানিয়ে দেন বিধানসভা, পঞ্চায়েতের মতো লোকসভা ভোটেও জামালপুর থেকে দলীয় প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন।