Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিবাদমান দুই ছাত্র সংগঠনের বিবাদে উত্তপ্ত নবদ্বীপ বিদ্যাসাগর কলেজ, আহত উভয় পক্ষের কয়েকজন


 

বিবাদমান দুই ছাত্র সংগঠনের বিবাদে উত্তপ্ত নবদ্বীপ বিদ্যাসাগর কলেজ, আহত উভয় পক্ষের কয়েকজন 




Saiyad Abu Jafar
Sangbad Prabhati, 17 January 2024

সৈয়দ আবু জাফর, নবদ্বীপ : বিক্ষোভ পাল্টা বিক্ষোভে ফের উত্তপ্ত নবদ্বীপ বিদ্যাসাগর কলেজ। মঙ্গলবারের পর বুধবারও উত্তপ্ত নবদ্বীপ বিদ্যাসাগর কলেজ। অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের পক্ষ থেকে কুশ পুতুল পুড়িয়ে বিক্ষোভ প্রদর্শনের মাঝেই হাজির রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। তাকে দেখে পাল্টা কলেজের গেটে তৃণমূল ছাত্র পরিষদের কলেজ ইউনিটের সদস্যরা কালো পতাকা দেখিয়ে ধিক্কার জানান। মঙ্গলবার নবদ্বীপ বিদ্যাসাগর কলেজে ছাত্র সংঘর্ষের ঘটনা ঘটে। সেখানে তৃণমূল ছাত্র পরিষদের বেশ কয়েকজনের পাশাপাশি এবিভিপি'র মহিলা ছাত্রী সহ বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে একজন এবিভিপির কার্যকর্তা কৃষ্ণেন্দু মল্লিককে চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয় জেলা হাসপাতালে। 

রাতেই একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে নবদ্বীপ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় নবদ্বীপ শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাজদীপ চট্টোপাধ্যায় জানান, মঙ্গলবার শান্ত কলেজকে অশান্ত করতে সাধারণ ছাত্রছাত্রীদের ওপর চড়াও হয় এবিভিপি দুই কার্যকর্তা কৃষ্ণেন্দু মল্লিক ও বিকি নাথের নেতৃত্বেতাদের সদস্যরা। ঘটনায় আহত হয় দ্বিতীয় বর্ষের ছাত্রী দিশা ভট্টাচার্য সহ বেশ কয়েকজন। তৃণমূল ছাত্র পরিষদের সভাপতির দাবিকে খণ্ডন করে এবিভিপি এর দক্ষিণবঙ্গ রাজ্য সাধারণ সম্পাদক অনিরুদ্ধ সরকার বলেন, তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা আমাদের এক কার্যকর্তা সহ চারজনকে বেধড়ক মারধর করেছে। তাদের মধ্যে একজনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।