চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

গন্তার বিবেকানন্দ মেমোরিয়াল ক্লাবের পরিচালনায় ফুটবল প্রতিযোগিতা


 

গন্তার বিবেকানন্দ মেমোরিয়াল ক্লাবের পরিচালনায় ফুটবল প্রতিযোগিতা




Sk Samsuddin
Sangbad Prabhati, 28 January 2024

সেখ সামসুদ্দিন, মেমারি : গন্তার বিবেকানন্দ মেমোরিয়াল ক্লাবের পরিচালনায় স্বর্গীয় নিতাই চাঁদ সাহা ও স্বর্গীয় শৈলেন্দ্রনাথ মল্লিক স্মৃতি ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলা হয় পূর্ব বর্ধমানের মেমারি ১ ব্লকের গন্তার ফুটবল মাঠে। রবিবার ফাইনাল খেলায় মুখোমুখি হয় মহাদেব একাদশ ও বর্ধমান লোকো একাদশ। প্রথমার্ধের খেলায় ১০ মিনিটে বর্ধমান লোকো এফসি একাদশের রাকেশ রজক গোল করে দলকে এগিয়ে দেয় এবং ১৫ মিনিটের মধ্যে মহাদেব একাদশের বাপন মুর্মু গোল করে সমতা ফেরায়।

 দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটে বাপন মুর্মু নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে দেয়।মহাদেব একাদশ গন্তার ২-১ গোলে লোকো এফ সি কে পরাজিত করে। সংস্থার পক্ষে সৌমিত্র চট্টোপাধ্যায় জানান, জয়ী দলের বাপন মুর্মু খেলার সেরা, সেরা ফরোয়ার্ড প্রদীপ বাগদি, সেরা ডিফেন্স সন্দীপ মান্ডি, সেরা গোলকিপার রাজেন এবং প্রতিযোগিতার সেরা সনজিৎ মুর্মু নির্বাচিত হয়। 

মাঠে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ নিত্যানন্দ ব্যানার্জী, মেমারি পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ হাঁসদা, জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ আব্দুল হাকিম, মেমারি ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক রামকৃষ্ণ হাজরা, গোপগন্তার ১ গ্রাম পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, স্বর্গীয় নিতাই চাঁদ সাহা ও স্বর্গীয় শৈলেন্দ্রনাথ মল্লিক দুই পরিবারের সদস্যগণ এবং ক্লাবের সদস্যবৃন্দ।