Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শ্রমিক সংগঠনের উদ্যোগে মেগা রক্তদান শিবির

 


শ্রমিক সংগঠনের উদ্যোগে মেগা রক্তদান শিবির



Atanu Hazra
Sangbad Prabhati, 5 January 2024

অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক শ্রমিক সংগঠনের উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজিত হয় মশাগ্রাম এর কাছে কেলেরি ওয়ান ডে নাইট লজে। প্রায় ২০০ জন রক্তদাতা এই রক্তদান শিবিরে রক্ত দান করেন। ৫ জানুয়ারি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর জন্মদিন। অনুষ্ঠানে কেক কেটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর জন্মদিন পালন করা হয়। শুক্রবার মহতী এই কর্মসূচিতে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা পরিষদের সভাধিপতি শ্যামাপ্রসন্ন লোহার, আইএনটিটিইউসি'র পূর্ব বর্ধমান জেলা সভাপতি মহঃ সেলিম, জেলা পরিষদের প্রাক্তন মেন্টর উজ্জ্বল প্রামাণিক, জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর ব্লক তৃণমূলের সভাপতি মেহেমুদ খান,পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা মালিক, সহ সভাপতি ভূতনাথ মালিক, শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি সভাপতি তাবারক আলী মন্ডল সহ সমস্ত উইংসের সভাপতি প্রধান, উপ প্রধান, পঞ্চায়েত সমিতির সদস্যরা।

 সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় কাটোয়া হসপিটাল ও কালনা হসপিটাল এর ব্লাড ব্যাঙ্ক এবং বর্ধমানের ক্যামরী ও টেরেসা হসপিটালের ব্লাড ব্যাঙ্কের হাতে। 

শ্রমিক সংগঠনের ব্যানারে জামালপুরে এত বড় রক্তদান শিবির পূর্বে দেখা যায়নি। শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি তাবারক আলী মন্ডল বলেন, রাজ্যে রক্তের সংকট মেটানোর জন্যই আজ শ্রমিক সংগঠন এগিয়ে এসেছে। রক্তদাতাদের জন্য সাম্মানিক উপহারের ব্যবস্থা ছিল প্রত্যেক পুরুষ রক্তদাতা কে একটি করে হেলমেট ও মহিলা রক্ত দাতা কে একটি করে প্রেসার কুকার তুলে দেওয়া হয়।