চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

কোবলা চুনিখালে সেতু নির্মাণে সাত কোটি আড়াই লক্ষ টাকা বরাদ্দ, মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খুশি


 

কোবলা চুনিখালে সেতু নির্মাণে সাত কোটি আড়াই লক্ষ টাকা বরাদ্দ, মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খুশি 




Saiyad Abu Jafar
Sangbad Prabhati, 31 January 2024

সৈয়দ আবু জাফর, পূর্বস্থলী : পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কোবলায় চুনিখাল এর উপর সেতু নির্মাণের অনুমতি এলো। দীর্ঘদিন ধরেই এখানে সেতু নির্মাণের জন্য এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। এতোদিনে তিনি সফল হয়েছেন। 

এই উপলক্ষে বুধবার তিনি সেতু নির্মাণের প্রস্তুতির জন্য এলাকা পরিদর্শন করেন। সঙ্গে ছিলেন পূর্বস্থলী ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক, পূর্বস্থলী ১ নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সঞ্জয় সেনাপতি, তৃণমূল কংগ্রেসের পূর্বস্থলী ১ নম্বর ব্লক সভাপতি রাজকুমার পান্ডে সহ অন্যান্যরা। নিমতলা থেকে বিদ্যানগর রোডে চুনিখালের উপর নতুন সেতু নির্মাণের খবর এলাকায় ছড়িয়ে পড়তেই এলাকার মানুষ মন্ত্রী স্বপন দেবনাথ কে অভিনন্দন জানাতে ব্যান্ডপার্টি নিয়ে উল্লাসে মেতে ওঠেন। 

মন্ত্রী স্বপন দেবনাথ জানান, সেতু নির্মাণের জন্য মুখ্যমন্ত্রী তহবিল থেকে সাত কোটি দু লক্ষ ৫৫ হাজার ৩৮৩ টাকা বরাদ্দ করা হয়েছে। সেতুটিতে যানবাহনের জন্য সাড়ে সাত মিটার এবং দুদিকে দেড় মিটার করে ফুটপাত থাকবে এবং দৈর্ঘ্য ৩৫ মিটার।

 এদিন মন্ত্রী স্বপন বাবু আরো জানান, সেতু নির্মাণের জন্য জমি সংক্রান্ত ব্যাপারে সার্ভে করা হবে। তাতে যদি কারো বাড়ি চলে আসে তাদের অন্যত্র জায়গা দেওয়ার ব্যবস্থা করা হবে। এই বিশাল কর্মযজ্ঞ সম্পন্ন করতে তিনি সকল এলাকাবাসীকে সহযোগিতা করতে বলেন। 

বুধবার এখানে সেতু নির্মাণের ইঞ্জিনিয়ার এসে এলাকার জমি দেখে যান। মন্ত্রীর কথায় খুব শীঘ্রই এই সেতু নির্মাণের কাজ শুরু হবে। আজ তিনি তার এলাকায় সেতু নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।