Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

'আমার পাঠশালা'র উদ্যোগে বর্ষবরণ, গুণীজন সংবর্ধনা ও সম্মিলনী উৎসব‌


 

'আমার পাঠশালা'র উদ্যোগে বর্ষবরণ, গুণীজন সংবর্ধনা ও সম্মিলনী উৎসব‌




Sangbad Prabhati, 28 January 2024

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সমাজকল্যাণমূলক কর্মে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংস্থা "আমার পাঠশালা" এখন বিভিন্ন মহলে পরিচিত পেয়েছে। বিশেষ করে আমার পাঠশালা'র সম্পাদক সন্দীপ পাঠক এর আন্তরিকতা এবং তাদের কর্মধারায় ক্রমশঃ শুভানুধ্যায়ীরা এগিয়ে আসছেন। রবিবার আমার পাঠশালা'র উদ্যোগে বর্ধমানের আদৰ্শ বিদ্যালয়ে পালিত হলো বর্ষবরণ-২০২৪, গুণীজন সংবর্ধনা ও সম্মিলনী উৎসব‌। অনুষ্ঠানে "আমার পাঠশালা "-র পঞ্চাশ জন দুঃস্থ, সুবিধাবঞ্চিত, পিছিয়ে পড়া শিশুদের হাতে তুলে দেওয়া হয় পেয়ারা, কলা, খেজুর, লেবু সহযোগে পুষ্টিকর খাদ্য সামগ্রী ও শিক্ষা সামগ্রী। 

শিশুদের দুপুরের আহারের ব্যয়ভার বহন করেন পলাশ চৌধুরী ও লাবণ্য রায়। পুষ্টির দিশা কর্মসূচির ব্যয়ভার বহন করেন সুবোধ মালিক, শিক্ষা সামগ্রী প্রদান করেন অম্লান মজুমদার ও বিপুল সন্ন্যাসী। অনুষ্ঠানে উপস্থিত পিছিয়ে পড়া শিশুদের মিষ্টিমুখ করান সহকারী বিদ্যালয় পরিদর্শক সুদীপ্ত পাল। উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক তথা গাছ মাস্টার অরূপ চৌধুরী, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক ঈদ বক্স, শিক্ষারত্ন পুরস্কারপ্রাপ্ত শিক্ষক তাপস কুমার পাল ও পলাশ চৌধুরী, বিশিষ্ট বাচিক শিল্পী ও সাংবাদিক শ্যামাপ্রসাদ চৌধুরী, সমাজসেবী ও সাংবাদিক সফিকুল ইসলাম, সমগ্র শিক্ষা মিশণের ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর শাসমল হাটী, তাহের আলী সেখ, ডাঃ রামনারায়ণ দাস, বাচিক শিল্পী সেখ জাহাঙ্গীর সহ বিশিষ্ট সাংবাদিকরা।

 "আমার পাঠশালা"-র পক্ষ থেকে উপস্থিত সকলকে পাঠশালার ক্যালেন্ডার, স্মারক, পেন ইত্যাদি দিয়ে সংবর্ধিত করা হয়। পাঠশালার পক্ষ থেকে উপস্থিত ছিলেন পাঠশালার সম্পাদক সন্দীপ পাঠক, সভাপতি মিন্টু পান্ডে, রাজকুমার লাহা, অতনু ঘোষ সৌরভ পাঁজা, তপন পাল, মোশারফ হোসেন। পাঠশালার শিশুরা সম্মিলনী উৎসবে সাংস্কৃতিক কার্যক্রমে অংশ গ্রহণের পাশাপাশি খুব আনন্দের সঙ্গে অনুষ্ঠানটি উপভোগ করে।