Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারি চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনে মন্ত্রী শশী পাঁজা


 

মেমারি চক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনে মন্ত্রী শশী পাঁজা




Sk Samsuddin
Sangbad Prabhati, 25 January 2024

সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার মেমারি চক্রের প্রাথমিক নিম্ন বুনিয়াদী বিদ্যালয় ও শিশু শিক্ষা কেন্দ্র সমূহের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ডঃ শশী পাঁজা। 

মঞ্চে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ী, পূর্ব বর্ধমান জেলা পরিষদ বন ও ভূমি কর্মাধ্যক্ষ নিত্যানন্দ ব্যানার্জী, মেমারি ১ চক্র অফিসার ভজন ঘোষ, মেমারি ১ পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ হাঁসদা, শিক্ষা কর্মাধ্যক্ষ মৃন্ময় ঘোষ, জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ আব্দুল হাকিম, গোপগন্তার ২ পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। এদিন সকাল ১১ টার সময় মাঠে উপস্থিত হন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ডঃ শশী পাঁজা। 

তিনি প্রদীপ প্রজ্জ্বলন করে এদিনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সূচনা করেন এবং বক্তব্যে ছাত্র-ছাত্রী সহ শিক্ষক শিক্ষিকা সকলকে শুভেচ্ছা জানান। পরে মেমারি চক্রের ছাত্র-ছাত্রীরা মার্চ পাস্ট করে এবং চক্র অফিসার, সভাপতি ও কর্মাধ্যক্ষরা অভিবাদন গ্রহণ করেন। 

তারপর চক্রের পতাকা উত্তোলন করেন সভাপতি ও চক্র অফিসার এবং পাঁচটি অঞ্চলের পতাকা উত্তোলন করেন সংশ্লিষ্ট অঞ্চলের শিক্ষকরা। ১৭টি ইভেন্টে প্রতিযোগিতা শুরু হয়। এখান থেকে যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করবে তারা সাব ডিভিশনে খেলবে আগামী ২৭ জানুয়ারি এবং মহকুমা স্তর থেকে স্থানাধিকারীরা ৩১ জানুয়ারি কাটোয়াতে জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে বলে জানান চক্র অফিসার ও শিক্ষা কর্মাধ্যক্ষ।