Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অযোধ্যায় রামলালার প্রতিষ্ঠা উপলক্ষে শহরে উৎসব


 

অযোধ্যায় রামলালার প্রতিষ্ঠা উপলক্ষে শহরে উৎসব 




Sk Samsuddin
Sangbad Prabhati, 22 January 2024

সেখ সামসুদ্দিন, মেমারি : অযোধ্যায় রামলালার প্রতিষ্ঠা উপলক্ষে মেমারি শহরের চকদিঘী মোড়ে সোমবার সকাল থেকে উৎসবের আমেজ। শুরু হয়েছে নাম কীর্তন এবং জয়েন্ট স্ক্রিনে সরাসরি সম্প্রচার, ভোগ বিতরণ এবং পথ চলতি সকল মানুষের কপালে টিকা প্রদান।

 সনাতনী হিন্দু ধর্মের সেবক হিসাবে এই অনুষ্ঠানের উদ্যোক্তাদের মধ্য থেকে সৌমিত্র সামন্ত জানান, আজ ভগবান রামের প্রতিষ্ঠা উপলক্ষে আমরা এখানে অনুষ্ঠানের আয়োজন করেছি। এই অনুষ্ঠান সম্প্রীতির অনুষ্ঠান, এখানে সকল সম্প্রদায়ের মানুষ আসছেন কপালে তিলক নিচ্ছেন ও প্রসাদ গ্রহণ করছেন।