Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্বস্থলীর শ্রীরামপুরে লোকসংস্কৃতি উৎসবের বর্ণময় উদ্বোধন, পদযাত্রায় চিত্রাভিনেত্রী সায়ন্তিকা

 


পূর্বস্থলীর শ্রীরামপুরে লোকসংস্কৃতি উৎসবের বর্ণময় উদ্বোধন, পদযাত্রায় চিত্রাভিনেত্রী সায়ন্তিকা




Saiyad Abu Jafar 
Sangbad Prabhati, 12 January 2024

সৈয়দ আবু জাফর, পূর্বস্থলী : পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের শ্রীরামপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় শুরু হয়েছে ২৪ তম লোকসংস্কৃতি উৎসব, আঞ্চলিক হস্তশিল্প, কৃষি, প্রাণীসম্পদ ও আদিবাসী মেলা। লোক সংস্কৃতি উৎসব ও কৃষি মেলা কমিটির উদ্যোগে এই মেলার আয়োজন। এই উপলক্ষ্যে শুক্রবার বিদ্যানগর মোড় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। এই শোভাযাত্রায় অংশ নেন জনপ্রিয় চিত্র তারকা সায়ন্তিকা। 

 তিনটি মাঠ জুড়ে এই মেলা ও উৎসব শুরু হয়েছে। চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। শ্রীরামপুর তরুণ সংঘের মাঠ, ইউনাইটেড স্কুল ময়দান সহ শ্রীরামপুর যুব সংঘের মাঠে একযোগে এই মেলা চলছে। শুক্রবার প্রদীপ জ্বালিয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব রায়। সঙ্গে ছিলেন চিত্রাভিনেত্রী সায়ন্তিকা, এই মেলার উদ্যোক্তা তথা রাজ্যের প্রাণীসম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ সহ বিশিষ্ট ব্যক্তিরা। 

পূর্বস্থলী ১ পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ কুমার মল্লিক জানান, আগামী কয়েকদিন নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে চলবে এই মেলা। এর মধ্যে রয়েছে কবিতা উৎসব, ছোটদের জন্য বসে আঁকা প্রতিযোগিতা, কৃষি সংক্রান্ত সেমিনার। এছাড়াও প্রতিদিন রয়েছে সান্ধ্যকালীন আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। আসছেন কলকাতার বিশিষ্ট শিল্পীরা।