Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Baishnab Mohasammelan সারা বাংলা গৌড়ীয় বৈষ্ণব মহাসম্মেলন

 


Baishnab Mohasammelan

সারা বাংলা গৌড়ীয় বৈষ্ণব মহাসম্মেলন




Saiyad Abu Jafar
Sangbad Prabhati, 9 January 2024

সৈয়দ আবু জাফর, পূর্বস্থলি : কালনা মহাকুমার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নাদনঘাট থানার অন্তর্গত হাটসিমলায় সারা বাংলা গৌড়ীয় বৈষ্ণব মহাসম্মেলন অনুষ্ঠিত হলো। মঙ্গলবার এই অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত ছিলেন নবদ্বীপ পৌরসভার পৌরপতি বিমান কৃষ্ণ সাহা, পূর্বস্থলী ১ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক সহ বিশিষ্ট ব্যক্তিগণ। 

বিশেষ কারণে আজকের অনুষ্ঠানের উপস্থিত থাকতে না পারার জন্য ভার্চুয়ালি এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। এরপর সমবেত কন্ঠে বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্য দিয়ে অনুষ্ঠান এগিয়ে চলে। আজ এখানে সর্বসাধারণের জন্য মহা প্রসাদেরও আয়োজন করা হয়।