Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Primary School Level Drama Competition আন্ত: প্রাথমিক বিদ্যালয় স্তরীয় নাটক প্রতিযোগিতা


 

 Primary School Level   Drama Competition 

আন্ত: প্রাথমিক বিদ্যালয় স্তরীয় নাটক প্রতিযোগিতা


Sangbad Prabhati, 22 December 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানের স্বেচ্ছাসেবী সংগঠন  মিলিত প্রয়াসের পরিচালনায় আন্ত: প্রাথমিক বিদ্যালয় স্তরীয় নাটক প্রতিযোগিতা হল শুক্রবার। পরিবেশ সচেতনতা বিষয়ক এই নাটক প্রতিযোগিতায় অংশ নেয় শহরের ১০ টি প্রাথমিক বিদ্যালয়। 

রবীন্দ্রভবনে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বর্ধমান মহিলা থানার আই সি বনানী রায়, নাট্য ব্যক্তিত্ব ললিত কোনার, আরতি ঘোষ। ছিলেন জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল সহ অন্যান্যরা। বিচারক হিসেবে ছিলেন নীলেন্দু সেনগুপ্ত, ধ্রুবজ্যোতি কেশ। 

উদ্যোক্তাদের পক্ষ থেকে প্রতনু রক্ষিত জানান, স্কুল স্তর থেকে পরিবেশ রক্ষার বার্তা এবং নাট্যচর্চায় উৎসাহ প্রদানের জন্যই এই উদ্যোগ। দীর্ঘদিন পর প্রাথমিক স্কুল স্তরে নাট্য প্রতিযোগিতা আয়োজন করায় উদ্যোক্তাদের প্রশংসা করেন নাট্যমোদী মানুষজন।