চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

Governor & Minister রেল স্টেশনের দুর্ঘটনায় আহতদের দেখতে বর্ধমান মেডিকেলে পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং মন্ত্রী


 

Governor & Minister

রেল স্টেশনের দুর্ঘটনায় আহতদের দেখতে বর্ধমান মেডিকেলে পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং মন্ত্রী 


Jagannath Bhoumick
Sangbad Prabhati, 14 December 2023

জগন্নাথ ভৌমিক : বর্ধমান রেল স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙ্গে পড়ে তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩৪ জন। আহতদের সকলকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরেই রাজ্য সরকারের তরফে ঘোষণা করা হয় মৃতদের পরিবারের হাতে ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার হাজার দেওয়া হবে। বৃহস্পতিবার আহত যাত্রীদের পরিবারের সঙ্গে দেখা করলেন মন্ত্রী স্বপন দেবনাথ। এদিন দুর্ঘটনায় মৃত ও আহত ব্যক্তিদের পরিবারের হাতে যথাক্রমে ২ লক্ষ ও ৫০ হাজার টাকার চেক তুলে দিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। এদিন মন্ত্রীর সঙ্গে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমানের জেলা শাসক পূর্ণেন্দু কুমার মাজী, জেলা পুলিশ সুপার আমনদীপ, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস সহ অন্যান্যরা।

এদিকে বৃহস্পতিবার মন্ত্রীর গাড়ি বর্ধমান হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার পরেই সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্টেশনের দুর্ঘটনায় আহত যাত্রীদের সঙ্গে দেখা করতে আসেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সি ভি আনন্দ বোস। রাজ্যপালের পরিদর্শনে উপস্থিত ছিলেন বর্ধমান মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ কৌস্তভ নায়েক সহ হাসপাতালের অন্যান্য আধিকারিকরা। রাজ্যপাল সাংবাদিকদের জানিয়েছেন, ‘দুর্ঘটনায় জখম ৬ বছরের এক শিশুকে আগামী এক বছর রাজভবনের পক্ষ থেকে পড়াশুনার জন্য প্রতি মাসে ৫ হাজার টাকা করে সাহায্য দেওয়া হবে। 

এদিন বর্ধমান হাসপাতাল থেকে বেরিয়ে রাজ্যপাল সোজা বর্ধমান স্টেশনে যান। সেখানে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর রাজ্যপাল বর্ধমান সার্কিট হাউসে চলে যান। জানা গেছে, সেখানেই রাজ্যপাল সি ভি আনন্দ বোস রাত্রি যাপন করবেন। আগামীকাল বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন।