Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সারা ভারত কীর্তন বাউল ও ভক্তিগীতি কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শিল্পী ও ভক্ত সমাবেশ


 

সারা ভারত কীর্তন বাউল ও ভক্তিগীতি কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শিল্পী ও ভক্ত সমাবেশ


Saiyad Abu Jafar
Sangbad Prabhati, 11 December 2023

সৈয়দ আবু জাফর, নবদ্বীপ : সারা ভারত কীর্তন বাউল ও ভক্তিগীতি কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে নবদ্বীপ রেলওয়ে রিক্রেয়েসন ক্লাবের মাঠে আয়োজিত হলো শিল্পী ও ভক্তদের নিয়ে বিশাল সমাবেশ। 

সেই সমাবেশে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার দুপুর দুটো নাগাদ নবদ্বীপে এসে পৌঁছান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মঞ্চে তাকে বরণ করে নেওয়া হয় সারা ভারত কীর্তণ বাউল ও ভক্তিগীতি কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে। এরপর বক্তব্য রাখতে গিয়ে সুকান্ত মজুমদার  মহুয়া মৈত্রের সাংসদ পদ খারিজ প্রসঙ্গে বলেন, এথিক্স কমিটি যা করেছে সঠিক করেছে। পাশাপাশি সংবাদ মাধ্যমের কর্মীদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, যেভাবে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে একাধিক শিশু মৃত্যুর ঘটনা ঘটেছে তাতে স্বাস্থ্যের স্বাস্থ্য ভালো নয় বলে রাজ্য সরকারকে কটাক্ষ করেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। 

রাম মন্দির উদ্বোধনের দিন ঘরে ঘরে প্রদীপ জ্বালিয়ে দ্বিতীয় দীপাবলি পালনের আহ্বান জানান রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। এদিন অসংখ্য শিল্পী ও ভক্তদের উপস্থিতির পাশাপাশি মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির রানাঘাট সংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি চ্যাটার্জি, সারা ভারত কীর্তন বাউল ও ভক্তিগীতি কল্যাণ ট্রাস্টের সর্বভারতীয় সভাপতি সিদ্ধার্থ নস্কর প্রমুখ।