Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

তৃণমূলের মহামিছিলে মহিলাদের জনসমুদ্র


 

তৃণমূলের মহামিছিলে মহিলাদের জনসমুদ্র



Sk Samsuddin
Sangbad Prabhati, 31 December 2023

সেখ সামসুদ্দিন, মেমারি : "বাংলার মানুষ দিচ্ছে ডাক, দলনেত্রী মমতা ব্যানার্জী ও যুবরাজ অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে কেন্দ্র থেকে বিজেপি সরকার নিপাত যাক" এই স্লোগানকে সামনে রেখে মেমারি-১নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নিত্যানন্দ ব্যানার্জীর নেতৃত্বে দলুইবাজার ১ অঞ্চলে মহামিছিল করা হয়। রবিবার মেমারি এক ব্লক তৃণমূল কংগ্রেস সভানেত্রী গীতা দাসের নেতৃত্বে দশটি অঞ্চলের মহিলাদের নিয়ে এই মহামিছিল হয়। একপ্রকার বলা যায় মহিলাদের জনসমুদ্র। এছাড়াও অগণিত কর্মী ভাই-বোনদের সঙ্গে নিয়ে কেন্দ্রীয় বিজেপি সরকার বিরোধী প্রতিবাদ মিছিল করা হয়। 

মিছিলে উপস্থিত ছিলেন মেমারী ১ নং পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ হাঁসদা সহ সভাপতি বসন্ত রুইদাস, শিক্ষা কর্মাধ্যক্ষ মৃন্ময় ঘোষ, নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ তসমিনা খাতুন, জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ আব্দুল হাকিম, পূর্ত কর্মাধ্যক্ষ পার্থ ঘোষ, মৎস কর্মাধ্যক্ষ সুজয় চন্দ্র শিকদার, মেমারি ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি মহঃ সাজাহান, মেমারি ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সভাপতি মীর পারভেজ উদ্দিন, সহ সকল অঞ্চল নেতৃত্ব ও কর্মী সমর্থকরা। এই মিছিলে কয়েক হাজার মহিলার অংশগ্রহণে জনসমুদ্রে পরিণত হয়।