চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পূর্ব বর্ধমানের জামালপুরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু


 

পূর্ব বর্ধমানের জামালপুরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু




Sangbad Prabhati, 23 December 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমান জেলার জামালপুরে চাঞ্চল্যকর ঘটনা। গরুচোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হয়েছে দুজনের। রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে জামালপুরের তুরুক ময়না গ্রামে।

গ্রামবাসীরা জানিয়েছে, গত কয়েক মাস ধরে গ্রামে প্রায় গরু চুরির ঘটনা ঘটছিল। সম্প্রতি এলাকায় চারটি কুকুরকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল, তাদের বিষ খাইয়ে মেরে দেওয়া হয়। সেই রাতেই তিনটি বাড়ি থেকে মোট পাঁচটি গরু চুরি হয়। এরপরই সজাগ হয়ে যায় গ্রামবাসীরা। গত রাতে রঞ্জিত ক্ষেত্রপাল নামে এক ব্যক্তির গোয়াল থেকে দুটি মোষ চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় তারা এমনটাই অভিযোগ গ্রামবাসীদের। চিৎকার চেঁচামেচিতে গোটা গ্রামের লোক ঘিরে ধরে ওই দুজনকে। তারা দৌড়ে পালাতে গিয়েও অবশেষে ধরা পড়ে ক্ষিপ্ত জনতার হাতে। চলে গণধোলাই। এরপর প্রাণ বাঁচাতে পুকুরে ঝাঁপ দেয় ওই দুজন। প্রায় দেড় ঘন্টা পুকুরে পড়ে থাকার পর আবার তুলে নিয়ে এসে মারধর করা হয় বলে জানা গেছে। এরপর পুলিশ এসে দুজনকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে বিভিন্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে এবং কিভাবে ঘটনাটা ঘটলো তা জানার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।