Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

খাসকথা পত্রিকার ২১তম বর্ষ উদযাপন উপলক্ষে বার্ষিক পত্রিকার মোড়ক উন্মোচন ও গুণীজন সম্বর্ধনা


 

খাসকথা পত্রিকার ২১তম বর্ষ উদযাপন উপলক্ষে বার্ষিক পত্রিকার মোড়ক উন্মোচন ও গুণীজন সম্বর্ধনা



Sangbad Prabhati, 24 December 2023

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমানের কাঞ্চননগর থেকে প্রকাশিত খাসকথা পত্রিকার ২১তম বর্ষ উদযাপন উপলক্ষে একটি আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার বর্ধমানের গুডশেড রোডে জাগরী সভা কক্ষে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

 উপস্থিত ছিলেন বর্ধমান সদর দক্ষিণের মহকুমা শাসক কৃষ্ণেন্দু কুমার মণ্ডল, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মণ্ডল, বিশিষ্ট কবি, ও নাট্যকার দেবেশ ঠাকুর, জাতীয় শিক্ষক ও শিক্ষারত্ব পুরস্কারপ্রাপ্ত শিক্ষক সুভাষ চন্দ্র দত্ত, অধ্যাপক সুজিৎ চট্টোপাধ্যায়, শিক্ষারত্ব পুরস্কারপ্রাপ্ত শিক্ষক তাপস কুমার পাল, বিশিষ্ট কবি ও সাহিত্যিক তপনজ্যোতি চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক উদিত সিংহ, বিপুন ভট্টাচার্য প্রমুখ। 

শুরুতেই সামগ্রিক উপস্থাপনা করেন অনুষ্ঠানের আহ্বায়ক কাজী হাসিবুর রহমান। 

স্বাগত ভাষণ দেন খাসকথা পত্রিকার সম্পাদক মাধব ঘোষ। তিনি বলেন, পত্রিকার পরিবারবর্গের সঙ্গে লেখক ও পাঠকদের একটা যোগসূত্র গড়ে তুলতেই এই অনুষ্ঠানের ভাবনা। 

এদিনের অনুষ্ঠানে খাসকথা পত্রিকার বার্ষিক সংখ্যার মোড়ক উন্মোচন করেন ডঃ দেবেশ ঠাকুর। পত্রিকার পক্ষ থেকে গুণীজনদের সম্বর্ধিত করা হয়। 

 অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বর্ধমান সাহিত্য পরিষদের শিল্পীরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সায়ন্তিকা হাজরা ও সেখ জাহাঙ্গীর।